বিনোদন

আবারো জেরার মুখে নোরা

ঢাকা অর্থনীতি ডেস্ক: সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণার মামলায় জ্যাকুলিন ফার্নান্দেজের পর নাম জড়িয়েছে নোরা ফতেহির। ২ সেপ্টেম্বর ভারতের আর্থিক অপরাধ শাখার (ইওডব্লিউ) জেরার মুখে পড়েন এই বলিউড অভিনেত্রী। তবে সেটাই শেষ নয়, বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) ইওডব্লিউর আরেক দফা জেরার মুখোমুখি হয়েছেন কানাডিয়ান এই অভিনেত্রীকে।

অভিযোগ উঠেছে, ২০০ কোটির আর্থিক তছরুপের মামলার মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর অভিনেত্রী জ্যাকুলিন, নোরা, লিনা মারিয়া পালের জন্য কোটি কোটি রুপি খরচ করেছিলেন। এই তিনজনকে কোটি রুপির উপহার দিয়েছিলেন তিনি।

তিনজনকেই বারবার জেরার মুখে পড়তে হচ্ছে। দিল্লি পুলিশ ইতিমধ্যে লিনা মারিয়াকে এ মামলায় দোষী সাব্যস্ত করেছে। নোরা ও জ্যাকুলিনকে জিজ্ঞাসাবাদ করে তথ্য-প্রমাণাদি সংগ্রহের চেষ্টা করছে দিল্লি পুলিশ। এর ধারাবাহিকতায় গত বুধবার জ্যাকুলিনকে সমন পাঠিয়েছিল দিল্লির ইওডব্লিউ। প্রায় আট ঘণ্টা ধরে জেরা করা হয়েছিল জ্যাকুলিনকে।

ইওডব্লিউর বিশেষ কমিশনার (অপরাধ) রবিন্দ্র যাদব জানিয়েছেন, আজ নোরা ফতেহিকে জিজ্ঞাসাবাদ করা হবে। সুকেশের ঘনিষ্ঠ বলে পরিচিত পিঙ্কি ইরানি ও নোরাকে সামনাসামনি বসিয়ে তাঁরা জেরা করবেন।

পুলিশ জানিয়েছে, মামলাটিতে এমন কিছু বিষয় আছে, যা স্পষ্ট হওয়া জরুরি। তবে এ মামলার সঙ্গে নোরা ও জ্যাকুলিনের সরাসরি কোনো সম্পর্ক তাঁরা এখনো পর্যন্ত খুঁজে পাননি।

চলতি মাসের শুরুর দিকে ইওডব্লিউ নোরাকে একবার জিজ্ঞাসাবাদ করেছিল। তখন প্রায় ছয় ঘণ্টা ধরে তাঁকে জেরা করা হয়েছিল। সেদিন ৫০টিরও বেশি প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল নোরাকে।

ইওডব্লিউর অভিযোগ, সুকেশ চন্দ্রশেখর নোরাকে বহুমূল্যের বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছিলেন। তবে নোরা তাঁর বিরুদ্ধে আনা এ অভিযোগ অস্বীকার করেছেন। এই বলিউড অভিনেত্রী জানিয়েছেন, বিএমডব্লিউ গাড়ি সুকেশ নয়, তাঁর স্ত্রী লিনা মারিয়া দিয়েছিলেন। চেন্নাইয়ের এক অনুষ্ঠানে হাজির থাকার বিনিময়ে লিনার কাছ থেকে এ গাড়ি পেয়েছিলেন বলে জানিয়েছেন নোরা।

Related Articles

Leave a Reply

Close
Close