খেলাধুলাসাভারস্থানীয় সংবাদ

আমিনবাজারে মুজিববর্ষ মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: সাভারের আমিনবাজারে মুজিব শতবর্ষ উপলক্ষে আয়োজিত মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ জানুয়ারি) বিকালে আমিনবাজার ইউনিয়নের বড়দেশী পূর্বপাড়া মাঠে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

ফাইনালে টাইব্রেকারে লিজেন্ড নেভার ডাই দলকে ৩-৪ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ফিল ব্রাদার্স টিম। এর আগে, নির্ধারিত সময়ে কোনো দলই গোল করতে না পারায় খেলা গড়ায় টাইব্রেকারে।

ফাইনালে প্রথমার্ধের শুরুতেই লিজেন্ড নেভার ডাই দলের রবিনের চমৎকার শটটি রুখে দেন ফিল ব্রাদার্স দলের গোলরক্ষক সুমন। পরে একাধিক সুযোগ পেয়েও কোনো দলই গোল করতে সক্ষম না হলে গোলশূন্য ব্যবধানে শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের ১০ ও ১২ মিনিটে লিজেন্ড নেভার ডাই দলের সাব্বিরের দর্শক মাতানো চমৎকার দুটি শট রুখে দেন ফিল ব্রাদার্স দলের গোলরক্ষক সুমন।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে আমিনবাজার ইউনিয়নের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. আনোয়ার হোসেন, সম্মানিত অতিথি হিসেবে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি মো. সাইদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে আমিনবাজার ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সামিউল হক খান কিরণ, ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিহান খান, মহিউদ্দিন খান শোভন প্রমুখ উপস্থিত ছিলেন।

ফাইনালে নান্দনিক খেলা উপহার দিয়ে ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন ফিল ব্রাদার্স দলের খেলোয়াড় সাহা। এছাড়া টুর্নামেন্টে সবচেয়ে বেশি গোল করে ম্যান অফ দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন লিজেন্ড নেভার ডাই দলের খেলোয়াড় লেমন।

রনি/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close