প্রধান শিরোনামবিনোদন

আমি থাকতে শিল্পী সমিতিকে কেউ টোকা দিতে পারবে নাঃ ডিপজল

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ‘আমি বেঁচে থাকতে শিল্পী সমিতিকে কেউ টোকা দিতে পারবে না। শিল্পী সমিতি ভাঙবে বাংলাদেশে এমন কেউ জন্মায়নি। আমি ডিপজল জীবিত থাকা অবস্থায় শিল্পী সমিতিকে নিয়ে কেউ কথা বলবে তা মেনে নেব না।’- মিশা সওদাগর-জায়েদ খানকে বয়কটের প্রতিবাদে রোববার (১৯ জুলাই) সন্ধ্যায় শিল্পী সমিতি আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ‘ভয়ংকর বিষু’ খ্যাত অভিনেতা ডিপজল।

তিনি বলেন, ‘শিল্পী সমিতির কোনো সদস্য বাদ পড়ে থাকলে নিজেরা বসে তা সমাধান করা হবে। আমি জায়েদ-মিশাকে বলে দিলে সেটা সাথে সাথে করে নিবে তারা। কিন্তু আলোচনার তো দরকার আছে। মিশা-জায়েদ আপনাদের পাশে থাকবে। ওরা আপনাদের পাশেই কাজ করে যাবে। আমার মনে হয় না ওরা কোথাও ত্রুটি করেছে।

রোববার (১৯ জুলাই) জহির রায়হান কালার ল্যাব অডিটোরিয়ামে চলচ্চিত্র শিল্পী সমিতির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে ডিপজল আরো বলেন, ‘আমি সুস্থ থাকা কিংবা জীবিত থাকা অবস্থায় কোনো শিল্পী না খেয়ে থাকবে না। এই কমিটি কাজ করেছে শিল্পীদের নিয়ে। কোন শিল্পীরা কী করছেন, কে অসুস্থ, কে সমস্যায় আছেন সব খবর নিচ্ছেন। সব এই কমিটি করে যাচ্ছে। আমার মনে হয় এটা ওরা পূরণ করছে। ইনশাআল্লাহ আগামীতেও করবে।’

মিশা-জায়েদের বয়কটের বিষয়টি ষড়যন্ত্র বলে দাবি করে ডিপজল বলেন, ‘সামনে ঈদ। এই ঈদে যাতে কিছু না করতে পারে এটা তারই একটি ষড়যন্ত্র। এই দুইজন কত পরিশ্রম করে সহযোগিতা এনে এনে নিম্ন আয়ের শিল্পীদের খোঁজ নিচ্ছেন, তাদের পাশে দাঁড়াচ্ছেন সেটা হয়তো সবাই জানেন।

প্রসঙ্গত, চলচ্চিত্রের ‘স্বার্থ বিরোধী’ কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গেল ১৫ জুলাই বিএফডিসিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানকে বয়কটের ঘোষণা দেয় চলচ্চিত্রের ১৮টি সংগঠন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close