দেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে নদীতে নিখোঁজ তিন ছাত্রের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের ধলেশ্বরী নদীতে গোসলে নেমে নিখোজ হওয়া ধানমন্ডি আইডিয়াল কলেজের প্রথম বর্ষের তিন শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। মরদেহগুলো তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

রোববার (২৮ জুলাই) সকাল ১১টার দিকে ধলেশ্বরী নদীর সাভার ব্যাংক টাউন ঘাট এলাকা থেকে প্রথমে কলেজ ছাত্র আকাশের মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। এরপর দুপুর ১টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় ৫ কিঃমিঃ দূরে বলিয়ারপুর কোন্ডা ব্রিজের কাছ থেকে উদ্ধার করা হয় অপরছাত্র মেহেদীর মরদেহ। পরে বেলা ৩টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় ৮ কিঃমিঃ দূরে আমিনবাজারের কাছাকাছি এলাকা থেকে রাজনের মরদেহটি উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিসের সাভার শাখার সিনিয়র স্টেশন মাস্টার লিটন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিসের সাভার শাখার সিনিয়র স্টেশন মাস্টার লিটন আহমেদ জানান, রোববার সকাল থেকে পুনরায় শুরু হওয়া উদ্ধার অভিযানে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিসের দু’জন ডুবুরি এবং ১০জন সদস্য এ অভিযানে কাজ করেছে।

প্রসঙ্গত, শনিবার বেলা ১১টায় সাভারের ধলেশ্বরী নদীতে নৌভ্রমণে এসে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় ধানমন্ডি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের তিন শিক্ষার্থী। জানা যায়, শনিবার নৌভ্রমণে এসে নদীতে গোসল করতে আইডিয়ার স্কুল এণ্ড কলেজের ১১জন শিক্ষার্থী। নদীর তীব্র স্রোতের কারণে গোসলের এক পর্যায়ে তারা সবাই পাড়ে উঠে আসার চেষ্টা করে। এরমধ্যে কিবরিয়া, হাসিব, ইমন, নাহিদ, রাউফোন ও জিমাম নদী থেকে পাড়ে উঠতে পারলেও ভেসে যায় জিহাদুল, মানিক, আকাশ, রাজন ও মেহেদি।

পরে, জিহাদুল ও মানিককে আশপাশের লোকজন উদ্ধার করতে পারলেও আকাশ, রাজন ও মেহেদির কোনো খোঁজ পাওয়া যায় না। শনিবার নিখোঁজ হওয়ার পর থেকে উদ্ধার অভিযান চালিয়ে তাদের কোন খোঁজ না পেয়ে রাত ৮টায় উদ্ধার অভিযান স্থগিত করা হয়। পরে রোববার সকাল থেকে পুনরায় আবার উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস।

Related Articles

Leave a Reply

Close
Close