প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: সাভারের হেমায়েতপুরে ধলেশ্বরী নদীতে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজের ২০ ঘন্টা পর ১১ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার সকালে হেমায়েতপুর এলাকায় ধলেশ্বরী নদীর সিঙ্গাইর ব্রীজের পূর্ব পাশ ভাসমান অবস্থায় ওই শিশুর মৃতদেহটি উদ্ধার করে নিহতের স্বজনেরা। এর আগে রবিবার দুপুরে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছিল সে। নিহত আলী হোসেন সাভারের ফুলবাড়িয়া এলাকার সুমনের ছেলে।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ জানান, গতকাল দুপুরে শিশু আলী হোসেন ও তার পাঁচ বন্ধু হেমায়েতপুর এলাকায় ধলেশ্বরী নদীতে গোসল করতে যায়। এসময় সিঙ্গাইর ব্রীজের উপর থেকে পানিতে লাফ দেয় তারা। এসময় শিশুটির সঙ্গে থাকা বন্ধুরা তীরে উঠে আসলেও নিখোঁজ রয়ে যায় তার ছেলে। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা অনেক খুঁজেও তার সন্ধান পায়নি।

তিনি আরও বলেন, এ ঘটনার পর আজ সকালে হেমায়েতপুর এলাকার সিঙ্গাইর ব্রিজের পূর্ব পাশে তার ছেলে আলী হোসেন এর লাশ ভাসমান অবস্থায় দেখে স্থানীয়রা। পরে সাভার মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ শিশুর মরদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। এঘটনায় অভিযোগ না থাকায় শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close