বিনোদন

আরিয়ানের সঙ্গে অনন্যার চাঞ্চল্যকর মোবাইল চ্যাট

ঢাকা অর্থনীতি ডেস্ক: মাদক মামলায় বৃহস্পতিবার বলিউডের নায়িকা অনন্যা পাণ্ডেকে তলব করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো । শাহরুখ পুত্র আরিয়ান খানের মোবাইল চ্যাট থেকেই উঠে এসেছে অনন্য়া পাণ্ডের নাম।

জিজ্ঞাসাবাদে অনন্যাকে এই হোয়াটঅ্যাপ চ্যাটের বিষয়ে প্রশ্ন করেছেন কর্তারা। আরিয়ানের সঙ্গে গ্রেফতার হওয়া ব্যক্তিদের অনন্যা চেনেন কিনা, অভিনেত্রীর থেকে তাও জানতে চান তাঁরা।

আরিয়ান খান ও অনন্যা পাণ্ডের মধ্যে যে চ্যাটের তথ্য পাওয়া গেছে সেই হোয়াটসঅ্যাপ চ্যাটে, আরিয়ান খান এবং অনন্যা পান্ডে মাদক সম্পর্কে কথা বলছেন। আরিয়ান খান অনন্যা পান্ডেকে জিজ্ঞাসা করেন যদি মাদকের ব্যবস্থা করা যায়। অনন্যা উত্তর দেয়, সে ব্যবস্থা করবে। এনসিবি সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার যখন অনন্যা পান্ডেকে এই বিষয়ে প্রশ্ন করা হয়েছিল, তখন অনন্যা বলেছিল যে সে আরিয়ান খানের সঙ্গে ঠাট্টা করেছে। এনসিবি সূত্রের খবর, এগুলি ছাড়াও, তাদের এমন অনেক চ্যাট রয়েছে যেখানে উভয়ই বিভিন্ন সময়ে মাদকদ্রব্য সম্পর্কে কথা বলছেন।

বৃহস্পতিবার সকালে অনন্যা পাণ্ডের বান্দ্রার বাড়িতে তল্লাশি চালান এনসিবির অফিসারেররা। এরপর একই দিনে দুপুর দুটোয় তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। সেই মতোই দফতরে হাজির হন অনন্যা পাণ্ড । সঙ্গে ছিলেন বাবা চাঙ্কি পাণ্ডে।

বরাবরই চাঙ্কি পাণ্ডে ও শাহরুখ খানের সম্পর্ক বেশ ভালো। ছোট থেকেই একে অপরের বন্ধু অনন্যা ও আরিয়ান। অনন্যাকে অ্যানি বলেই সম্বোধন করেন আরিয়ান। এক অভিনেতার সঙ্গে আরিয়ানের মাদক নিয়ে কথাবার্তার তথ্য গতকালই এনসিবির তরফ থেকে পেশ করা হয়েছিল আদালতে। তবে কে সেই অভিনেতা সে ব্যাপারে কিছু জানা যায়নি। বৃহস্পতিবার অনন্যা পাণ্ডের বাড়িতে তল্লাসির পরই অনুমান করা যায় যে আরিয়ানের সঙ্গে অনন্যার চ্যাটের কথাই হয়তো উল্লেখ করা হয়েছে ঐ চ্যাটে। কথোপকথনের তথ্য অনুযায়ী বেশ অনেকবারই মাদক নিয়ে কথা হয়েছে তাঁদের দুজনের মধ্যেই।

Related Articles

Leave a Reply

Close
Close