খেলাধুলাসাভারস্থানীয় সংবাদ

আর্জেন্টিনা-সৌদি আরব খেলাকে কেন্দ্র করে দুই কিশোরকে হামলা

নিজস্ব প্রতিবেদক: সাভারে আর্জেন্টিনা–সৌদি আরব খেলা দেখার সময় কথা কাটাকাটির জেরে দু্ই কিশোরকে কুপিয়ে জখম করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যায় সাভারের বক্তারপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলো মো. আল আমিন (১৭) ও মেহেদী হাসান (১৬)। তাদের বাড়ি বক্তারপুর এলাকায়। তাদের সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, বিকেলে বক্তারপুর এলাকায় বড়পর্দায় বিশ্বকাপ ফুটবলের আর্জেন্টিনা ও সৌদি আরবের খেলা দেখার সময় আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থক ২০-২৫ জন কিশোরের মধ্যে কথা–কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে পরে সন্ধ্যা ৭ টার দিকে ১৫-২০ জন কিশোর মেহেদী ও আল আল আমিনকে কুপিয়ে জখম করে।

আহত আলামিনের বাবা বলেন, খেলাকে কেন্দ্রে ছেলের বন্ধুরাই তাকে কুপিয়েছে। আমরা এর বেশি কিছু এখন আর জানি না।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারবিন জসিম জানান, দুই কিশোরের শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রে আঘাতের চিহ্ন ছিল। এর মধ্যে আল আমিনের শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য দুজনকেই ঢাকায় পাঠানো হয়েছে।

সভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা কালের কন্ঠকে বলেন, প্রাথমিকভাবে জেনেছি আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকেরর মধ্য কথা–কাটাকাটির জের ধরে দুই কিশোর হামলার শিকার হয়েছে। তবে লিখিত কোন অভিযোগ পাইনি।

Related Articles

Leave a Reply

Close
Close