জীবন-যাপনপ্রধান শিরোনাম

আলুর তরকারি খেতে না চাওয়ায় স্বামীকে পিটিয়ে হাসপাতালে পাঠাল স্ত্রী!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ আলুর তরকারি রান্না করেছিলেন স্ত্রী। কিন্তু ডায়াবেটিসের কারণে স্বামী তা খেতে চাননি। আর তাতেই ক্ষিপ্ত হয়ে স্বামীকে বেধড়ক পিটুনি দিয়ে হাসপাতালে পাঠিয়েছেন স্ত্রী! ভারতের গুজরাটের আহমেদাবাদ শহরের ভাসনা এলাকায় এ ঘটনা ঘটেছে। খবর এই সময়ের।

এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তি। তিনি স্ত্রীর বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেছেন। ঘটনাটি আমেদাবাদের ভাসনা এলাকার ঘটনা। জানা গিয়েছে, ওই এলাকার বাসিন্দা বছর চল্লিশের হর্ষদ গোহেল। স্ত্রীর সঙ্গে তাঁর নিত্য ঝগড়া লেগেই থাকত। দিনমজুর হর্ষদের চার মেয়ে। তিনি ডায়াবেটিসের রোগী। তাই ডাক্তারের পরামর্শে তাঁর আলু খাওয়া নিষেধ। কিন্তু স্ত্রী তারাদেবী রাতের খাবারে আলুর তরকারি রান্না করেন। এরই প্রতিবাদ করতেই স্ত্রী তাঁকে বেধড়ক মারধোর করেন।

অভিযোগ, একটি ব্যাট দিয়ে তাঁকে মারা হয়। চিৎকার-চেঁচামেচি শুনে প্রতিবেশীরা ছুটে এসে উদ্ধার করেন হর্ষদকে। তাঁর ডান কাঁধের একটি হাড় ভেঙেছে বলেই হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। হর্ষদের অভিযোগের ভিত্তিতে হাসপাতালেও একটি লিগাল কেস দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ভাসনা থানার পুলিশ।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close