আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় চালককে খুন করে রিকশা ছিনতাই, আরো দুইজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় ইমাম হোসেন (৪৬) নামে চালককে খুন করে অটোরিকশা ছিনিয়ে নেয়ার ঘটনায় আরো দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে আশুলিয়া থানা থেকে দুই আসামীকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে আশুলিয়া থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হল, বগুড়া জেলার সোনাতলা থানার শিচারপাড়া গ্রামের মো. রাসেল রানা (২৬) ও ঢাকার কামরাঙ্গিরচর আমিনবাগ এলাকার মো. স্বপন (৩৭)। সোমবার (২০ মার্চ) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ। এরআগে ৮ ফেব্রুয়ারি এই মামলা আরো ৪ জনকে গ্রেপ্তার করেছিল পুলিশ। তারা বর্তমানে জেলহাজতে রয়েছে।

পুলিশ জানায়, নিখোঁজের দুইদিন পর গত ৪ ফেব্রুয়ারি দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের পাশের ডোবা থেকে মাথায় আঘাতের চিহ্নসহ ইমাম হোসেন নামে এক রিকশা চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের পরিবার আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। পরে ৮ ফেব্রুয়ারি অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হল, আশুলিয়ার কুরগাঁও এলাকার সুজন মুন্সী, আশুলিয়ার কাঠগড়া এলাকার সোলাইমান, খোরশেদ ও সেলিম। পরে সুজন মুন্সী ঘটনার সত্যতা স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়। সুজন মুন্সীর দেয়া তথ্যমতেই ২০ মার্চ রাসেল ও স্বপনকে গ্রেপ্তার করা হয়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন্স) জামাল শিকদার বলেন, গ্রেপ্তারকৃত আসামীরা যাত্রী বেশে অটোরিকশা ছিনতাই চক্র। এ চক্রের বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close