আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ভুয়া মেজর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় সেনাবাহিনীর মেজর ও ডিজিএফআইয়ের কর্মকর্তা পরিচয়ে ছিনতাইয়ের সময় জুবায়ের চৌধুরী (৪০) নামের এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। এ সময় পালিয়ে যায় চক্রের আরো দুই থেকে তিনজন। ছিনতাই কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়া থানায় হস্তান্তরের পর গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে পাঠায় পুলিশ। এর আগে গত শনিবার রাত ১১টার দিকে আশুলিয়ার নবীনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জুবায়ের চৌধুরী ফরিদপুরের ভদ্রাসন থানার চার ফকিরডাঙ্গী গ্রামের মৃত কাদের চৌধুরীর ছেলে। তিনি ও তার সহযোগীরা প্রাইভেট কার নিয়ে মেজর পরিচয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে ছিনতাই করতেন।

ভুক্তভোগী রোকনুল ইসলাম রোকন (২১) গাজীপুরের পশ্চিম টঙ্গী থানার কলেজগেট এলাকার আবুল কালাম আজাদের ছেলে। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী মোটরসাইকেলযোগে পারিবারিক কাজে নবীনগর এলাকার জয় রেস্তোরাঁর সামনে যান। এ সময় একটি কালো রঙের প্রাইভেট কার তার গতিরোধ করে। প্রাইভেট কার থেকে নেমে ভুক্তভোগীকে চক্রটি বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে এলোপাতাড়ি মারধর করে। পরে তার মানিব্যাগ থাকা ১০ হাজার টাকাসহ ড্রাইভিং লাইসেন্স ও মোটরসাইকেলের কাগজপত্র কবজা করে মোটরসাইকেলটি ছিনতাইয়ের চেষ্টা করে। ভুক্তভোগী চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে জুবায়েরকে আটক এবং প্রাইভেট কারটি জব্দ করে। পরে র‌্যাবের টহল টিমের হাতে ছিনতাইকারী জুবায়ের চৌধুরীকে সোপর্দ করে।

আশুলিয়া থানার উপপরিদর্শক আবুল হাসান বলেন, গ্রেপ্তার জুবায়ের ও সহযোগীরা একটি ছিনতাইকারী চক্র। তারা সেনাবাহিনীর নাম ভাঙিয়ে ছিনতাই করত। এ ঘটনায় জড়িত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close