আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় বাস কাউন্টারকর্মী রবিউল হত্যাকান্ড: ৩ ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ বৃহস্পতিবার  সকালে  ঢাকা-আরিচা মহাসড়কের পাশ থেকে হানিফ বাস কাউন্টারকর্মী রবিউল ইসলামের হত্যাকান্ডের  ঘটনায় ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে সাভারের হেমায়েতপুর থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।   সাড়ে ১০ টা  পযন্ত  পাওয়া খবর, অভিযান এখনো চলছে।

নিহত মো. রবিউল ইসলাম আশুলিয়ার সিন্দুরিয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। সে বাইপাইলে হানিফ পরিবহনের কাউন্টার কাজ করত এবং পল্লী বিদ্যুৎ এলাকায় বসবাস করত।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক ( ইন্টিলিজেন্স) তছলিম হোসেন ঢাকা অর্থনীতিকে জানান, রবিউলের লাশ উদ্ধারের পর থেকে আমরা অভিযানে নামি। গোপন সংবাদের ভিত্তিতে হেমায়েতপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। ডাকাতির উদ্দেশ্যেই পরিবহনটি ব্যবহৃত হচ্ছিল। খুন হওয়া ব্যক্তি বাসায় যাওয়ার উদ্দেশ্যে বাইপাইল থেকে আলামিন পরিবহন নামক বাসে উঠেছিল। রবিউল বুঝতে পারেনি বাসে ডাকাত দল ছিল। বাসে উঠার পর অন্যান্য জাতির সাথে সে ডাকাত দলের কবলে পড়ে। ডাকাতদের বাধা দিতে গেলে ডাকাতরা তাকে ছুরিকাঘাত করে।

এ দলের বাকি সদস্যদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ভোরে ঢাকা-আচিরা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিম্ববিদ্যালয়ের মুল ফটকের বিপরীতে রবিউল ইসলঅমের মরদেহ উদ্ধার করে পুলিশ।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close