আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় হা-পা বাধা চালকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় আতিয়ার রহমান (৫১) নামের এক গাড়ি চালকের হাত-পা বাধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (২২ মার্চ) সকাল ৮ টার দিকে সাভারের আশুলিয়ার জামগড়া রূপায়ন মাঠ এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত আতিয়ার রহমান রংপুর জেলা সদরের উত্তর খলেয়ার হাজিপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে। তিনি আশুলিয়ার জামগড়া এলাকায় থেকে প্রাইভেটকার চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, আতিয়ার রহমান গতকাল মঙ্গলবার রাতে ফোন পেয়ে গাড়ি চালানোর কথা বলে ঘর থেকে বের হয়ে যান। কিন্তু আর ফিরে আসেননি। আজ সকালে স্থানীয়রা আশুলিয়ার জামগড়া রূপায়ন মাঠ এলাকায় এক হাত-পা বাধা মরদেহ দেখতে পায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের পকেট থেকে পাওয়া তার জাতীয় পরিচয়পত্র থেকে পরিচয় নিশ্চিত হওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

আশুলিয়া থানার এস আই ভজন চন্দ্র রায় বলেন, যে ফোন কলে তাকে ডেকে নেওয়া হয়েছিল। সেই নম্বরের সূত্র ধরে খোঁজখর নেওয়া হচ্ছে। আসামি গ্রেপ্তার হলে হত্যাকাণ্ডের বিষয়টি পরিস্কার হওয়া যাবে।

Related Articles

Leave a Reply

Close
Close