আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদের প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, গণমাধ্যমকর্মী ও পুলিশসহ সকল স্তরের মানুষ শহীদদের বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন। ২১ ফেব্রুয়ারির (মঙ্গলবার) প্রথম প্রহরেই আশুলিয়া প্রেসক্লাব চত্বরে আশুলিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে মানুষের ঢল নামে।

এ সময় আশুলিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমে রাত ১২টা ১মিনিটে শিল্প পুলিশ-১ এর পুলিশ সুপার মো: সাখাওয়াত হোসেনসহ পুলিশ সদস্যরা ভাষা শহীদদের ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামানের নেতৃত্বে পুলিশ সদস্যরা ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন করেন।

আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন ও সাধারন সম্পাদক সাইফুল ইসলামের নেতৃত্বে দলের নেতাকর্মীরা ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

তারপর আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মো. কবির হোসেন সরকার ও যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম ভুঁইয়ার নেতৃত্বে দলের নেতাকর্মীরা ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া আশুলিয়ার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান ও সাধারণ মানুষ ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসেন জয়ের নেতৃত্বে গণমাধ্যমকর্মীরা ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

উল্লেখ্য, ২১ শে ফেব্রুয়ারি উপলক্ষে সকাল থেকে আশুলিয়া প্রেসক্লাব শিশু-কিশোরদের জন্য চিত্রাঙ্কণ ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করেছে।

/একে

Related Articles

Leave a Reply

Close
Close