আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ার ‘ইয়াবা সুন্দরী’ ডিবির জালে

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার অদূরে আশুলিয়ায় অভিযান চালিয়ে সানজিদা আক্তার তন্তী (২৩) নামের এক সুন্দরী তরুণী ইয়াবা ব্যবসায়ী ওরফে ‘ইয়াবা সুন্দরী’কে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার দেহ তল্লাশি করে ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) ভোর রাতে আশুলিয়ার নবীনগর এলাকায় ইউনিক বাসের কাউন্টারের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত সানজিদা আক্তার তন্তী আশুলিয়া থানার ডেন্ডাবর এলাকার মামুনের স্ত্রী বলে জানা গেছে।

এ বিষয়ে অভিযানে নেতৃত্ব দেয়া ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাহিদুর ইসলাম জানান, মাদকের বড় একটি চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করি। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সানজিদা পালানোর চেষ্টা করলে তাকে আটক করে তার দেহ তল্লাশি করা হয়। পরে তল্লাশিকালে তার পরিহিত প্যান্টের পকেটে রক্ষিত ৩৮০’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃত এই সুন্দরী তরুণী দীর্ঘদিন যাবত নবীনগর, ডেন্ডাবর, পল্লীবিদ্যুত, নিরিবিলি, নয়ারহাট, ধামরাই ও বাইপাইল এলাকায় ইয়াবা পাইকারী বিক্রয় করে আসছিলো। এই ঘটনায় আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

উল্লেক্ষ্য, আশুলিয়ার নিরিবিলি এলাকার নিজ ঘর থেকে ১ মাস আগে এই সুন্দরী তরুণীর মা ও ছোট ভাইকে বিপুল পরিমাণ মাদকসহ আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close