আশুলিয়াধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় অপহৃত তরুণ ধামরাইয়ে উদ্ধার, পাপ্পু গ্যাংয়ের ৪ সদস্য আটক (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় থেকে অপহরণের একদিন পর খোকন (২১) নামের এক তরুণকে উদ্ধার করেছে র‌্যাব ৪ এর একটি দল। এঘটনায় অপহরণকারী কিশোর গ্যাংয়ের পাপ্পু গ্যাং এর ৪ সদস্যকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৫ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ। এর আগে বৃহস্পতিবার (২৪ জুন) রাত ৮ টার দিকে অভিযান চালিয়ে ধামরাইয়ের ইসলামপুর এলাকা থেকে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়।

আটকরা হলেন- মানিকগঞ্জ জেলার মোঃ পাপ্পু মোল্লা (২৬), মোঃ নাহিদ (২১) গাইবান্ধা জেলার মোঃ রিমন (২০), মোঃ রাকিব (১৯)। তারা পাপ্পু গ্যাংয়ের সদস্য।

র‌্যাব জানায়, গত ২০ জুন তারিখ খোকন তার বোনের বাড়ি আশুলিয়ায় বেড়াতে আসেন। ২৩ জুন বোনের বাসা থেকে বেড়ানোর উদ্দ্যেশ্যে বের হলে রাত সাড়ে ৮ টার দিকে আশুলিয়ার গাজীরচট এলাকা থেকে চোখ বেঁধে অপহরণ করে আটকরা। পরে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে ইসলামপুরের একটি বাসায় নিয়ে খোকনকে বেধড়ক মারধর করে তার বোনকে শোনায়। তার মুক্তির জন্য ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরে র‌্যাবের কাছে অভিযোগ করলে গতকাল বৃহস্পতিবার রাত ৮ টারনদিকে সংবাদের ভিত্তিতে ধামরাইয়ের ইসলামপুর এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় মুক্তিপণ আদায়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইলসহ অপহৃত খোকন কে উদ্ধার করা হয়।

অপহৃত খোকনকে উদ্ধার করে র‌্যাব।

সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ বলেন- অপহরণকারীরা একটি সংঘবদ্ধ চক্র এবং তারা সকলেই “পাপ্পু” কিশোর গ্যাং গ্রুপের সদস্য। তারা খোকনকে কে মারধর করে গুরুতর জখম করে। তারা দীর্ঘদিন ধরে আশুলিয়া, সাভার, ধামরাইয়ের বিভিন্ন এলাকাসহ আশেপাশের এলাকায় বিভিন্ন কৌশল অবলম্বন করে ডাকাতি, ছিনতাই এবং অপহরণ করে মুক্তিপণ আদায় করে আসছিলো।

তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ভুক্তভোগী বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close