আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ‘ঈদের আনন্দ’ ভাগাভাগি করলেন দিব্য ফ্যাশন’স লিমিটেড

আব্দুল কাইয়ুম,নিজস্ব প্রতিবেদক:আশুলিয়ায় ঈদুল ফিতর উপলক্ষে শ্রমিক, কর্মচারী ও কর্মকর্তাদের সাথে ‘ঈদের আনন্দ’ ভাগাভাগি করতে তাদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন দিব্য ফ্যাশন’স লিমিটেড।

সোমবার দুপুরে আশুলিয়ার জামগড়া এলাকায় দিব্য ফ্যাশন’স এর কর্মরত সকল শ্রমিক,কর্মচারী,কর্মকর্তাদের প্রায় ৩৫০ জনের মধ্যে এই ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়।

দিব্য ফ্যাশন’স লিঃ সোয়েটার কারখানার চেয়ারম্যান, আশুলিয়া থানা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ সুমন আহম্মেদ ভূইয়া ও দিব্য ফ্যাশন’স লিমিটেডের ব‍্যবস্থাপনা পরিচালক মোঃ রুবেল আহম্মেদ শ্রমিকদের হাতে এই ঈদ উপহারসামগ্রী তুলে দেন।

ঈদসামগ্রীর মধ্যে ছিল-চাউল ১০ কেজি, ভোজ্য তেল ১কেজি,পেঁয়াজ ১কেজি, ডাল ২কেজি,সেমাই, পোলাউয়ের চাল, মসলা, গুঁড়োদুধ, চিনি ইত্যাদি সংবলিত প্যাকেজ।

সুমন আহম্মেদ ভূইয়া বলেন, বৈশ্যিক মহামারি করোনা ভাইসের দ্বিতীয় দফায় দেশে আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় আমরা এধনের পদক্ষেপ গ্রহণ করেছি। যারা এই উপহার পেলে সুন্দরভাবে পরিবার নিয়ে ঈদ করতে পারবেন।আমাদের কোম্পানি ওদের ঈদ আনন্দের সঙ্গে শরিক হতে পারলে নিজেদের ধন্য মনে করবে। এই জন্য প্রতিবারের ন্যায় ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়।

দিব্য ফ্যাশন’স লিমিটেডের ব‍্যবস্থাপনা পরিচালক মোঃ রুবেল আহম্মেদ বলেন,ঈদের আনন্দ সকলের সাথে উপভোগ করতে শ্রমিকদের বেতন/ভাতা-ঈদ বোনাস দিয়ে ঈদ উপহার সামগ্রী দেয়া হয়েছে।আমাদের এধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

ঈদ উপহার সামগ্রী হাতে পেয়ে শ্রমিকরা প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকে‘র সু-স্বাস্থ্য দির্ঘায়ু কামনা করে ও ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।

/ একে

Related Articles

Leave a Reply

Close
Close