আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় গণধর্ষণের ঘটনা টাকার বিনিময়ে ধামাচাপার চেষ্টা, কথিত সাংবাদিক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ার ভাদাইল এলাকায় কিশোরী গণধর্ষণের ঘটনা অর্থের বিনিময়ে ধামাচাপা দেয়ার চেষ্টার অভিযোগে কথিত সাংবাদিক শাহাদাৎ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৮ অক্টোবর) দুপুরে আশুলিয়ার বাইপাইল থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শাহাদাত সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার গোয়াগাতি গ্রামের হাবিবুর রহমিনের ছেলে।

গ্রেফতার শাহাদৎ হোসেন বিভিন্ন সময় বিভিন্ন মুলধারার গন্যমাধ্যমের পরিচয় দিয়ে অসহায় ও সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে অর্থ হাতিয়ে নিতো বলে জানা গেছে।

পুলিশ জানায়, গত (৩০ আগস্ট) চাচার সাথে বেড়াতে গিয়ে প্রিন্স সারুফ গ্যাংয়ের হাতে ধর্ষণের শিকার হয় কিশোরী। পরে বিষয়টি মোটা অংকের অর্থের বিনিময়ে ধামাচাপা দেওয়া চেষ্টা করে কথিত সাংবাদিক শাহাদাৎ।

এর কিছুদিন পর, ৬ অক্টোবরের দিকে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফাঁস হলে (৭ অক্টোবর) পুলিশ অভিযান চালিয়ে কিশোর গ্যাং এর প্রধান প্রিন্স সারুফসহ তিনজনকে আটক করা হয়। পরে গণর্ষণের শিকার কিশোরীর বোন তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে। আজ সেই মামলায় শাহাদাৎকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার পরিদর্শক (ইন্টেলিজেন্স) ফজলুল হক বলেন, ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টায় শাহাদাৎ হোসেনের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। আজ তাকে সেই মামলায় গ্রেফতার করা হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close