আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় গণধর্ষণ মামলায় জামিনে এসে ফের গণধর্ষণ করল আসামী (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক:  সাভারের আশুলিয়ায় পোশাক কারখানার এক নারী নিরাপত্তাকর্মীকে গণধর্ষণের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত আরেক আসামী পলাতক রয়েছে।   আটকদের মধ্যে এক আসামী গণধর্ষণের মামলায় জামিনে রয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে আটকদের গ্রেফতার দেখিয়ে ৫ দিনের রিমান্ড চেয়ে আশুলিয়া থানা থেকে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে, গত রোববার (২৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে আশুলিয়ার নরশিংহপুর এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে। পরে ভুক্তভোগী নারী সোমবার রাতে আশুলিয়া থানায় ৩ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করলে রাতেই ২ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো- আশুলিয়ার নরশিংহপুরের জামাল মোল্লার ছেলে আরিফ হোসেন এবং একই এলাকার জলিল সরকারের ছেলে রানা সরকার। মামলার অপর অভিযুক্ত সামিউল ইসলাম মৃদা সোহান পলাতক রয়েছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক ফজলুল হক (ইন্টেলিজেন্স)  জানান, রোববার রাতে ভুক্তভোগী বান্ধবীর বাসা থেকে নিজ ভাড়া বাসায় ফেরার পথে পূর্বপরিচিত সোহানের সাথে দেখা হয়। এসময় সোহান ভুক্তভোগীকে বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে নরসিহপুর এলাকার আরিফের বাসায় নিয়ে যায়। সেখানে সোহানসহ আরিফ ও রানা জোরপুর্বক তাকে গণধর্ষণ করে বাসা থেকে বের করে দেয়। পরে রাতে ভুক্তভোগী আশুলিয়া থানায় অভিযোগ করে। এছাড়া গ্রেপ্তার রানা সরকারের বিরুদ্ধে ২০১৮ সালে গণধর্ষণের মামলা রয়েছে। সেই মামলায় জামিনে  ছিলো সে।

এদিকে ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজের ওসিসিতে পাঠানো হয়েছে। সেই সাথে বাকি অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানায় পুলিশ।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close