আশুলিয়াকরোনাপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় গণমাধ্যমকর্মী সোহেল করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদকঃ বিজয় টিভির আশুলিয়া প্রতিনিধি ও আশুলিয়া প্রেস ক্লাবের সদস্য মোঃ সোহেল হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি সাভারের নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় আইসোলেশনে আছেন। বুধবার এ তথ্য নিশ্চিত করেন তিনি নিজেই।

তিনি বলেন, গত ২৬ তারিখ নমুনা পরীক্ষা করিয়ে করোনার ফলাফল পজেটিভ এসেছে। এর আগে শুধু ঠান্ডা ও কাশি ছিল প্রাথমিক লক্ষণ। এখন চিকিৎসকের পরামর্শ মতে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি। বাসার অন্যরা সুস্থ আছেন। শারীরিক ভাবে এখনো ভালো আছি। সকলের কাছে দোয়া চাই।

মোঃ সোহেল হোসেনের অসুস্থতায় আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মোজাফফর হোসাইন জয় তার সুস্থতা কামনা করে দোয়া প্রার্থনা করেন। তিনি বলেন, সংবাদকর্মীদের সবসময় সব ঘটনার সংবাদ সংগ্রহ করতে হয়। এজন্য বিভিন্ন স্থানে যেতে হয়। তাই সাংবাদিকদের সুরক্ষাসামগ্রী দরকার। সাংবাদিকদের প্রতিকূল অবস্থা মেনেই কাজ করতে হবে। সকল সংবাদকর্মীদের সুরক্ষাসামগ্রী দিয়ে কাজের জন্য মাঠে পাঠাতে হবে। যেসব সাংবাদিক টিকা পাননি কিংবা নেননি তাদের টিকাপ্রাপ্তি নিশ্চিত করতে হবে।

তিনি আরও বলেন, গণমাধ্যমকর্মীরা সম্মুখ সারির করোনাযোদ্ধা। তারা সবসময়েই রিস্কের মধ্যেই থাকে। তবুও তাদের কাজকে যথেষ্ট পরিমাণ মূল্যায়ন করা হয়না। সাংবাদিকদের জন্য যে অনুদান বা আর্থিক সাহায্য আসার কথা তা তো শুধু শহরতলীর যারা আছেন তারাই পান। মফস্বলে যারা আছেন তাদের প্রতি সরকারের সুদৃষ্টি কামনা করছি।

আশুলিয়া প্রেস ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, এর আগে চ্যানেল আই প্রতিনিধি জাকির হোসেন, চ্যানেল ২৪ প্রতিনিধি অপু ওহাব, প্রেস ক্লাবের বর্তমান সম্পাদক এশিয়ান টিভির প্রতিনিধি জহিরুল ইসলাম লিটন, আনন্দ টিভির আব্দুস সাত্তারসহ বেশ কয়েক জন গণমাধ্যমকর্মী করোনায় আক্রান্ত হয়ে ইতমধ্যে সুস্থ হয়েছেন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close