আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় গৃহবধূর সহায়তায় স্কুল ছাত্রী ধর্ষিত!

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় প্রতিবেশী এক গৃহবধূর সহায়তায় ধর্ষণের শিকার হয়েছে ৫ম শ্রেণীর স্কুল ছাত্রী। এ ঘটনায় অভিযুক্ত গৃহবধূ রাবেয়া বেগমকে আটক করলেও মুল ধর্ষক পালাতক রয়েছে। নির্যাতনের শিকার ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল ওসিসি সেন্টারের পাঠানো হয়েছে।

বুধবার দুপুরে অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে আশুলিয়ার ধনাইদ থেকে তাকে আটক করে। আটক রাবেয়া বেগম গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার নাটেরহাট গ্রামের মো. সিদ্দিকের স্ত্রী। পালাতক জামশেদ হোসেন একই উপজেলার ভাঙাবুনিয়া গ্রামের মো. আব্দুল হান্নানের ছেলে। বতর্মানে আশুলিয়ায় পোশাক কারখানায় চfকরিরত।

ছবি: অভিযুক্ত গৃহবধূ রাবেয়া বেগম (আটক)।

ভুক্তভোগীর মা জানান, মেয়েকে ঘর থেকে প্রতিবেশী রাবেয়া বেগম ডেকে নিয়ে যায়। পরে আরেক প্রতিবেশী জামশেদের ঘরে গিয়ে তরকারি কেটে দিতে বলে। মেয়ে যেতে না চাইলেও, একটু জোর করে ঘরে ঢুকতে বাধ্য করে রাবেয়া।

আশুলিয়া থানার এস আই শ্রী রাম কৃষ্ণ জানান, গত সোমবার সন্ধ্যায় ধনাইদ এলাকায় প্রতিবেশী নারী রাবেয়া বেগম কাজের কথা বলে কৌশলে আরেক প্রতিবেশী জামশেদের ঘরে রেখে আসে স্কুল ছাত্রীকে। পরে জামশেদ এই কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়। স্থানীয় ভাবে মিমাংসা চেষ্টা করে একটি কুচক্রীমহল। এ ঘটনায় আজকে ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে জামশেদ ও রাবেয়া বেগমরে বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। মুল ধর্ষক জামশেদ গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close