আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় চলন্ত বাসে ছিনতাইয়ের চেষ্টা, গণধোলাইয়ে একজনের মৃত্যু (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় চলন্ত বাসে যাত্রী বেশে ছিনতাই করতে গিয়ে গণপিটুনিতে অজ্ঞাত (৩০) ছিনতাইকারী নিহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৭ মে) রাত ১১ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়েরক আশুলিয়ার নবীনগর এলাকায় সাভার পরিবহন নামে একটি বাসে এ ঘটনা ঘটে। পরে অজ্ঞাত ছিনতাইকারীকে গুরুতর আহত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ৯৮ নম্বর ওয়ার্ডে তার মৃত্যু হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আসলামউজ্জামান আসলাম বলেন, রাতে আমরা খবর পেয়ে আশুলিয়া এলাকা থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাই। পরে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গল সকাল সাড়ে আটটার দিকে তার মৃত্যু হয়।

এ বিষয়ে আশুলিয়া থানা পুলিশ পরিদর্শক আব্দুল রাশিদ বলেন, যাত্রী বেশে সাভার পরিবহনের একটি বাসে উঠে অজ্ঞাত ৩ ছিনতাইকারী যাত্রীদের সব কিছু লুটে নিতে যায়। নবীনগর এলাকায় যাত্রীদের চিৎকার শুনে মহাসড়কে থাকা ট্রাফিক পুলিশের এস আই হেলাল দৌড়ে বাসে উঠে একজনকে আটক করে। পরে উত্তেজিত জনতা ছিনতাইকারীকে গণধোলাই দেয়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল চিকি]সাধীন অবস্থায় মারা যান। তবে বাসটি জব্দ করা সম্ভব হয়নি। পাশাপাশি ভুক্তভোগী কোন যাত্রীকে এখন পর্যন্ত খুঁজে পাইনি বা কেউ অভিযোগ করেননি। আমরা তাদের খুঁজে বের করার চেষ্টা করছি।

ভিডিও দেখন: https://www.facebook.com/dhakaorthoniti/videos/362759172361314

Related Articles

Leave a Reply

Close
Close