আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় জঙ্গল থেকে শিশুর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার কলতাসূতি নয়াবাড়ি থেকে নিখোঁজের দুই দিন পর বাড়ির পাশের একটি জঙ্গল থেকে সামিয়া আক্তার নামে ৫ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের মরদেহটি ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে জানিয়ে পুলিশ বলছে- এই ঘটনার সাথে কারা জড়িত তা তদন্তে করে খতিয়ে দেখা হচ্ছে।

মঙ্গলবার সকাল ১১ টার দিকে আশুলিয়ার কলতাসূতি নয়াবাড়ি এলাকার একটি জঙ্গল থেকে থেকে ওই শিশুর মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে রবিবার বিকাল থেকে শিশুটি নিখোঁজ ছিলো। উদ্ধার শিশু পরনে কিছু ছিলো না। তার পরনের গেঞ্জি দিয়ে গলায় শ্বাসরোধ অবস্থায় ছিলো।
নিহত শিশু সামিয়া কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার ঝাটিয়াপাড়া গ্রামেরসআব্দুল মতিনের মেয়ে। বর্তমানে আশুলিয়ার কলতাসুতিতে আব্দুল মালেকের বাড়িতে  ভাড়া থাকতো।

পরিবার ও পুলিশ জানায়, শিশুটি কলতাসূতি নয়াবাড়ি এলাকায় রাজমিস্ত্রী বাবা পোশাক শ্রমিক মায়ের সাথে ভাড়া বাসায় থাকতো। বাবা-মা কাজের প্রয়োজনে রবিবার (১৫ মে) বাড়ির বাহিরে থাকার সময় ওই শিশুটি বিকালের দিকে বাসার বাহিরে খেলা করার সময় নিখোঁজ হয়। পরে এদিক সেদিক খোঁজাখুজি করে শিশুটির সন্ধান পাওয়া না গেলে স্বজনরা গতকাল আশুলিয়া থানায় একটি নিখোঁজ ডায়েরী দায়ের করেন। পরবর্তীতে আজ সকালে স্থানীয়রা ওই শিশুটির ভাড়া বাসার অদূরে একটি ঝোপের মধ্যে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই জাহাঙ্গীর হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা শিশুকে শ্বাস করে হত্যা করে ঝোপরে মধ্যে লাশ ফেলে দিয়েছে। বাড়ির পাশ্ববর্তী এলাকায় খালেকুজ্জামান নামে ব্যক্তি মালিকানাধীন  ঝোপের মধ্যে থেকে শিশুর মরদেহ দেখতে স্থানীয়রা পুলিশে খবর দেয়। হত্যাকারী লাশ ঘুম করতেই জঙ্গল ফেলেছে। এছাড়া প্রথমিকভাবে সুরহাতালে ধর্ষণের কোন আলামত পাইনি। তবুও আমরা পরীক্ষার জন্য আবেদনের করেছি। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।

Related Articles

Leave a Reply

Close
Close