আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় জঙ্গী সন্দেহে গ্রেপ্তার শায়লাকে রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক:  আশুলিয়ায় জঙ্গি আস্তানা থেকে আটক হওয়া নব্য জেএমবি’র আইটি প্রধান তানভীর হাসানের স্ত্রী শায়লা শারমিনসহ ৩ জনের নাম উল্লেখ করে সন্ত্রাস দমন আইনে মামলা দায়ের করেছে আশুলিয়া থানা পুলিশ।

আটক শায়লা শারমিনকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করে আজ মঙ্গলবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে মামলা দায়ের করেন।

ভিডিও দেখুন:

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জিয়াউল ইসলাম জানান, মামলায় আসামী করা হয়েছে- নব্য জেএমবির আইটি প্রধান তানভীর হাসান, তার স্ত্রী শায়লা শারমিন ও তাদের সহযোগী জাকারিয়া জামিলকে। এদের মধ্যে তানভীর হাসান ও জাকারিয়া জামিল পলাতক রয়েছে। গ্রেপ্তার শায়লা শারমিনের গ্রামের বাড়ি গাজীপুর সদর থানার বহরিচালা গ্রামে।

প্রসঙ্গত, গতকাল সোমবার সন্ধায় আশুলিয়ার গোকুলনগর বাজার সংলগ্ন সৌদি প্রবাসি আক্তার হোসেনের ভাড়া বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালায় ঢাকা জেলা পুলিশ। পরে সেখান থেকে আটক করা হয় নব্য জেএমবির আইটি প্রধান তানভীর হাসানের স্ত্রী শায়লা শারমিনকে। পাশাপাশি উদ্ধার করা হয় বেশ কিছু পেট্রল বোমা, ৪টি খেলানা পিস্তলসহ বেশ কিছু সংক্রিয় ডিভাইস। নব্য জেএমবির আটি প্রধান তানভীর হাসান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪৬ তম আবর্তনের শিক্ষার্থী। সে ওই ভাড়া বাসায় থেকে জঙ্গি কর্মকান্ড পরিচালনা করেন বলে জানিয়েছে পুলিশ। গত ৫ মাস আগে তারা এই এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতে শুরু করে।

Related Articles

Leave a Reply

Close
Close