আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় একটি পাথর বোঝাই ট্রাক চাপায় আব্দুল কাদের জিলানী (৪২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করে ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

সোমবার (৭ জুন) রাত সাড়ে ১১ টার দিকে বাইপাইলে আশুলিয়া থানা সংলগ্ন ডাচ্-বাংলা ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। পরে স্থানীয় একটি হাসপাতালে রাত ১২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত আব্দুল কাদের জিলানী আশুলিয়ার পল্লিবিদ্যুৎ এলাকায় ভাড়া থেকে ব্যবসা করতেন বলে জানা গেছে। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটরসাইকেল যোগে ওই ব্যক্তি নবীনগর-চন্দ্রা মহাসড়ক দিয়ে আশুলিয়ার পল্লিবিদ্যুৎ এলাকার বাসায় ফিরছিলেন। এসময় পাশ দিয়ে যাওয়া একটি ব্যাটারী চালিত ইজিবাইক তাকে ধাক্কা দিলে তিনি মহাসড়কে ছিটকে পড়ে যান। পরে পিছন থেকে আসা একটি দ্রুত গতির পাথর বোঝাই ট্রাক তাকে চাপা দেয়। এসময় গুরুতর আহত হলে হাইওয়ে পুলিশ তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২ টার দিকে তিনি মারা যান।

এব্যাপারে সাভার হাইওয়ে থানার পরিদর্শক সাজ্জাদ করিম বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close