আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ডাকাতির কবলে স্মৃতিসৌধ কর্মকর্তা, কুখ্যাত ডাকাত জামিউল গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় ডাকাতির প্রায় ২ মাস পর ডাকাত দলের এক সদস্যকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে ঢাকা জেলা উত্তর গোয়ান্দা পুলিশ।

সোমবার (২৮ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্শক আশরাফুুল আলম। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।এর আগে প্রযুক্তির সহায়তায় নারায়ণগঞ্জের চাষাড়া থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে তাকে আদালতে পাঠানো হয়।

গ্রেফতারকৃত ডাকাতের নাম জামিউল ইসলাম জামির।তিনি গাইবান্ধা জেলা সদরের ভাসনের খামার সাহাপাড়ার মধু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ২১ মে সাভারে জাতীয় স্মৃতিসৌধের এক সরকারী কর্মকর্তা রমজানের ঈদে বাড়ি ফেরার পথে আশুলিয়ার রাঙ্গামাটিয়ার একটি আঞ্চলিক সড়কের ওপর গাছ ফেলে গতিরোধ করে। এসময় গাড়ির গ্লাস ভেঙ্গে কর্মকর্তার মানিব্যাগে থাকা ২৫ হাজার ও স্ত্রীর কাছে থাকা ২০ হাজার টাকাসহ গহনা লুট করে নিয়ে যায়। পরে এ ব্যাপারে মামলা দায়ের করা হলে প্রযুক্তি ব্যবহার করে জামিউলকে গ্রেফতার করে আজ (২৭ জুলাই) দুপুরে আদালতে পাঠানো হয়। আসামি আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক আশরাফুুল আলম জানান, গ্রেফতার জামির আদালতে ডাকাতির কথা স্বীকার করেছে। তারা নারায়নগঞ্জে থেকে বিভিন্ন স্থানে ডাকাতি করে থাকে। তাদের সবাই গাইবান্ধা জেলার বাসিন্দা বলে জানা গেছে। এই ডাকাত দলের দলনেতা জামিউল। তারা মুলত ৪ জন বিভিন্ন ভাগে ভাগ হয়ে ডাকাতি করে আসছে। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close