আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ডিবি পরিচয়ে স্বর্ণ ব্যবসায়ীকে তুলে নিয়ে ২৪ লাখ টাকা ছিনতাই

শরিফুজ্জামান ফাহিম, নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় ডিবি পরিচয়ে স্বর্ণ ব্যবসায়ীকে মাইক্রোবাসে তুলে নিয়ে ২৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে স্বর্ণ ব্যবসায়ীকে মারধর করে টাঙ্গাইলের মির্জাপুরের সড়কে ফেলে চলে যায়। তবে এ ঘটনায় এক ছিনতাইকারীকে হাতে নাতে আটক করে পুলিশে সোর্পাদ করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুর ১২ টার দিকে আশুলিয়ায় বাড়ইপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারীর নাম রিপন হাওলাদার (৪৫), প্রাথমিকভাবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। ভুক্তভোগী ব্যবসায়ীর নাম পরীক্ষিত বালা (৩০)। তিনি স্বর্ণ ব্যবসায়ী বলে জানা গেছে।

ভুক্তভোগীর শ্বশুর ও প্রত্যক্ষদর্শী ননী চন্দ্র রাজবংশী ও পুলিশ জানায়, ওই ব্যবসায়ী তার দোকানের জন্য মালামাল ক্রয়ের উদ্দেশ্যে ঢাকার তাতীবাজার যাচ্ছিলেন। এসময় একটি মাইক্রোবাসে তার গতিরোধ করে। পরে গাড়ী থেকে ২ থেকে ৩ জন ব্যক্তি নেমে ডিবি পরিচয় দিয়ে গাড়িতে উঠতে বললে পরিক্ষিত রাজী না হওয়ায় ধস্তাধস্তি হয় তাদের মধ্যে। এসময় স্থানীয়রা রিপনকে আটক করে গণধোলাই দিলে বাকিরা পালিয়ে যায়। তবে স্বর্ণ ব্যবসায়ী পরীক্ষিতকে তুলে নিয়ে ছিনতাইকারীরা। টাকা ছিনিয়ে নিয়ে পরে মির্জাপুরে সড়কে ফেলে যায় ওই ব্যবসায়ীকে। এদিকে খবর পেয়ে পুলিশ ছিনতাইকারী রিপনকে আটক করে আশুলিয়ার গণস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক ফজর আলী বলেন, ভুক্তভোগী পরিক্ষিতের দাবি তার ২৪ লাখ টাকা ছিনতাইকারীরা নিয়ে যায়। টাকা এখনো উদ্ধার করা সম্ভব হয় নি। তবে উদ্ধারের চেষ্টা চলছে।

এদিকে গত সোমবার (২১ ডিসেম্বর) সকালে আশুলিয়ায় টেঙ্গুরীতে বেসরকারি ব্রাক এনজিও কর্মকর্তার কাছ থেকে সাড়ে ৫ লাখ টাকা ছিনিয়ে নেয় র্দুবৃত্তরা। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ( ২৪ ডিসেম্বর) আশুলিয়ায় থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী ব্রাক কর্মকর্তা মিজবাহ উদ্দিন।

Related Articles

Leave a Reply

Close
Close