আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ডিস ব্যবসায়ীকে হত্যার ঘটনায় থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: পূর্ব শত্রুতার জেরে আশুলিয়ার কাঠগড়ায় ইলিম সরকার নামে ডিস ব্যবসায়ীকে ফাকা বাড়িতে ঢুকে কুপিয়ে হত্যার ঘটনায় নিহতের বাবা হাজী ফজল সরকার বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা দায়েরর পর পুলিশ এখন পযন্ত কাউকে গ্রেপ্তার করতে না পারলেও তাদের দাবি এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে তারা চেষ্টা চালাচ্ছেন। একই সাথে হত্যাকান্ডের পর নিয়ে যাওয়া ওই ব্যবসায়ীর বাড়ির সিসিটিভি ক্যামেরার হার্ডডিস্ক উদ্ধারেও চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

রবিবার দিবাগত রাতে নিহত ডিস ব্যবসায়ী ইলিম সরকারের বাবা হাজী ফজল সরকার বাদী হয়ে হত্যা মামলাটি করেন বলে নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত রায়।

পুলিশের এই কর্মকর্তা জানান, নিহতের বাবা অজ্ঞাতনামাদের আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়েরের পরপরই তারা হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছেন। একই সাথে হত্যাকান্ডের পর নিয়ে যাওয়া ওই বাড়ির সিসিটিভি ক্যামেরার হার্ডডিস্কও উদ্ধারে কাজ শুরু করেছেন তারা। দ্রুত হত্যাকারীদের গ্রেপ্তারসহ লুন্ঠিত হার্ডডিস্ক উদ্ধার করা সম্ভব হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

প্রসঙ্গত, গতকাল সকালে আশুলিয়ার কাঠগড়া এলাকায় নিহতের নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। নিহতের স্বজনরা জানান, সকালে নিহতের স্ত্রী তাদের নির্মাণাধীন ৫ তলা বাড়ির নির্মাণ কাজ দেখতে যায়। এসময় বাড়িতে ওই ডিস ব্যবসায়ী একা থাকার সুযোগে দুর্বৃত্তরা বাড়িতে প্রবেশ করে তাকে কুপিয়ে হত্যা করে এবং বাড়ির সিসিটিভি ক্যামেরার হার্ডডিস্ক খুলে নিয়ে পালিয়ে যায়। পরে তার স্ত্রী বাড়িতে ফিরে এসে স্বামীকে রক্তাক্ত অবস্থায় কক্ষের মধ্যে দেখতে পেয়ে ডাক-চিৎকার করলে প্রতিবেশী এগিয়ে আসে। তবে তত সময়ে মারা যান ব্যবসায়ী ইলিম সরকার। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন।

Related Articles

Leave a Reply

Close
Close