আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় তরুণীকে গণধর্ষণের অভিযোগ, আটক ২

নিজস্ব প্রতিবেদক:  চাকরির প্রলোভন দিয়ে আশুলিয়ার পলাশবাড়িতে তরুণীকে গণধর্ষণের অভিযোগে  মমিন ও রফিকুল নামে দুইজনকে আটক করেছে পুলিশ। ভুক্তভোগী তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি স্টোরে পাঠানো হয়েছে।

শুক্রবার (২১ আগস্ট) সকালে আশুলিয়ার পলাশবাড়ি থেকে অভিযুক্ত দুই ধর্ষণকারীতে আটক করা হয়। এরআগে গত বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেলে পলাশবাড়ির কাঠালতলার হক ভিলার ৯ তলায় মমিনের ভাড়া বাসায় নিয়ে ভুক্তভোগীকে আটক ফেলে। পরে  মমিনের আরও দুই বন্ধু সেখানে  উপস্থিত হয়ে নারী ওপর পাশবিক নির্যাতন চালায়।

আটককৃতরা হলো-নাটোর জেলার জেলার সিংড়া থানার মোবারক হোসেনের ছেলে মো. মমিন (২৫) ও অপর রফিকুল ইসলাম। তার বাড়ি মানিকগঞ্জ জেলায়।

পুলিশ জানায়, পলাশবাড়ি পশ্চিম পাড়ায় বসবাস এই নারীকে চাকরি দেয়ার কথা বলে মুঠোফোনে কৌশলে মমিনের ভাড়া বাসায় নিয়ে পলাক্রমে ধর্ষণ করে তারা ৩ জন।  কাউকে বললে মেরে ফেলার হুমকিও দেয় তারা। পরে ভুক্তভোগী নারী বিষয়টি থানায় অবহিত করে। এ ঘটনায়  মামলায় দায়েরর পক্রিয়া চলছে।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই কামরুজ্জামান জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলের আশপাশ থেকে দুইজনকে আটক করা হয়। এঘটনায় আরিফ নামে আরও একজন সম্পৃক্ত রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close