আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, ভিডিও ভাইরাল; মাদ্রাসা শিক্ষক আটক (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় মধুপুর জাবালে নুর মাদ্রাসার দুই শিশু শিক্ষার্থীকে বেধড়ক মারধর করেছেন এক শিক্ষক। ইতিমধ্যে শিশুদের প্রকাশ্যে মারধরের ঘটনার সিসিটিভির ফুটেজ সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে।

আজ সোমবার সকালে ফেসবুকে মাদ্রাসাছাত্রকে মারধরের এই ভিডিও ভাইরাল হলে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে আশুলিয়া থানা পুলিশ। পরে সন্ধায় (১৪ সেপ্টেম্বর) অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক ইব্রাহীমকে আটক করা হয়। শিক্ষক হাফেজ ইব্রাহিম কুমিল্লা জেলার হুমনা থানার দুর্গাপুর গ্রামের আতাউর রহমানের ছেলে।

ভুক্তভোগী শিক্ষার্থীরা হলো রাকিব ও মাহফুজ। এর মধ্যে রাকিব ঘটনার পর থেকে তার গ্রামের বাড়ি টাঙ্গাইলে চিকিৎসাধীন রয়েছে। অপরদিকে মাহফুজের গ্রামের বাড়ি ঝালকাঠি জেলায়। তবে মাহফুজ বর্তমানে মাদ্রাসা অবস্থান করছে।

এলাকাবাসী জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ১১ সেপ্টেম্বর আশুলিয়ার শ্রীপুরের নতুননগর মথনেরটেক এলাকায় একটি মাদ্রাসায় শিশু শিক্ষার্থী রাকিব ও মাহফুজকে প্রকাশ্যে পিটিয়ে গুরুতর আহত করেন ওই মাদ্রাসার শিক্ষক ইব্রাহিম। এ সময় ওই শিক্ষক শিক্ষার্থীদের ভয়ভীতি প্রদর্শন করেন।

মাদ্রাসার শিক্ষার্থীরা জানায়, ওই শিক্ষক দুই ছাত্রকে মারধর করার সময় আহত শিশুরা তাদেরকে না মারতে অনুরোধ করলেও তিনি থামেননি।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওদন্ত) জিয়াউল ইসলাম জানান, ভুক্তভোগীদের পরিবারের সাথে কথা হয়েছে। তাদের অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

ভিডিও দেখুন:

আশুলিয়ায় দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, ভিডিও ভাইরাল

আশুলিয়ায় দুই শিক্ষার্থীকে বেঁধে মারধর, ভিডিও ভাইরাল

Posted by ঢাকা অর্থনীতি on Monday, September 14, 2020

Related Articles

Leave a Reply

Close
Close