আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদের নির্দেশনায় সারাদেশের ন্যায় আশুলিয়া থানার ৩নং বিটে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরোধী ও জনসচেতনতা তৈরির লক্ষ্যে পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৭ অক্টোবর) সকালে নবীনগর চন্দ্রা মহাসড়কের ডেন্ডাবরে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। এ কার্যক্রম পরিচালনা করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক টুম্পা সাহা।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার নাসিম রনি। এসময় তিনি জানান, জনগণের ঘরে ঘরে পুলিশী সেবা পৌঁছে দিতে শুরু হয়েছে বিট পুলিশিং কার্যক্রম।ধর্ষন ও নারী নির্যাতন প্রতিরোধে সবাইকে একযোগে কাজ করতে হবে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানার অফিসার ইনচার্জ এসএম কামরুজ্জামান, আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম ও ধামসোনা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার হারুন অর-রশীদ মন্ডল।

এসময় মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে পুলিশ। পাশাপাশি জনগনের সচেতন হতে হবে ও পুলিশের সহযোগিতায় জনগনকে এগিয়ে আসতে হবে।

তিনি আরও জানান, জনগণের কল্যাণে সর্বদা জনগণের পাশে রয়েছে জেলা পুলিশ। মেয়েরা কোথাও হয়রানীর শিকার হলে,বিট অফিসারদের সাথে যোগাযোগ করবেন অথবা সরাসরি আমাকে ও আমার মেম্বার কে ফোন করে সহযোগিতা নিতে পারেন। এছাড়াও পুলিশি সেবা পেতে আশুলিয়া থানাসহ ৯৯৯ এ ফোন করার আহবান জানান তিনি।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন ৩নং বিটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশে মসজিদের ইমাম, জনপ্রতিনিধি, শিক্ষক, এনজিও কর্মী ও সম্মানিত ব্যক্তিবর্গসহ শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

Related Articles

Leave a Reply

Close
Close