আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় পিস্তল-গুলিসহ মুদিদোকানি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় অভিযান চালিয়ে একটি শুটার গান ও গুলিসহ মোঃ স্বপন হোসেন (২৭) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ইয়াবা মাদকদ্রব্যও জব্দ করে পুলিশ।

শনিবার (২৬ নভেম্বর) দুপুর ১২ টার দিকে সাভার বাস স্ট্যান্ড সংলগ্ন ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন ঢাকা উত্তর ডিবি পুলিশ পরিদর্শক রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এর আগে গতকাল (২৫ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে আশুলিয়ার চাঁনগাও এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার স্বপন হোসেন আশুলিয়ার চাঁনগাঁও এলাকার মোঃ মাসুম মাদবরের ছেলে। তিনি ওই এলাকায় একটি রিকশার গ্যারেজের পাশাপাশি মুদি দোকানের ব্যবসা করতেন।

সংবাদ সম্মেলনে ডিবি পুলিশ জানায়, ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি’র উপ-পরিদর্শক মোহাম্মদ শাহাদাত এর একটি টিম আশুলিয়া থানা এলাকায় অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে স্বপনকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তার ঘরে একটি শুটারগান ও আরও ৩০০ পিস ইয়াবা আছে বলে স্বীকার করেন। পরে স্বপনের ঘর থেকে একটি শুটার গান ও ইয়াবা উদ্ধার করা হয়।

ঢাকা উত্তর ডিবি পুলিশ পরিদর্শক রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, গ্রেপ্তার স্বপনকে ৭ দিনের রিমান্ড চেয়ে আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে আলাদা দুইটি  মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close