আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় পুলিশের উপর হামলা, গ্রেফতার মাতাল যুবলীগ নেতা

নিজস্ব প্রতিবেদকঃ মাতাল অবস্থায় কাজে বাঁধা প্রদান করে পুলিশ সদস্যের উপর হামলা করেছেন আশুলিয়া থানাধীন পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সুমন পন্ডি(৩৫)। ভুক্তভোগী পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। সুমন পন্ডির বিরুদ্ধে সংঘবদ্ধ হয়ে সরকারি কাজে বাঁধা দেয়া সহ মারধোর এবং ভয়ভীতি প্রদর্শনের মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। সুমন পন্ডির আচরণ মাতাল বা উন্মাদের মত ছিল বলে জানা যায়।

মঙ্গলবার(১৪ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক(তদন্ত) জিয়াউল ইসলাম। এর আগে সোমবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে নবীনগর এলাকায় জাতীয় স্মৃতিসৌধের সামনে কর্তব্যরত পুলিশ সদস্য গাড়িচালক রাশিদুল ইসলামের উপর হামলা করে সুমন পন্ডি। এ সময় ঘটনাস্থলে ছিলেন এসআই হাচিব শিকদার।

এসআই হাচিব সিকদারের এজাহার থেকে জানা যায়, ৯৯৯ এ এক মারামারির ঘটনা শুনে তারা স্মৃতিসৌধের সামনে যায়। সেখানে মারামারির সাথে জড়িত অজ্ঞাত কারো পক্ষ নিয়ে পুলিশের সাথে উচ্ছৃংখল আচরণ করে সুমন পন্ডি এবং তার সঙ্গে থাকা পুলিশের গাড়ি চালক রাশিদুলকে(ড্রাই কং/১৫৭৬) মারধোর করে নীলাফোলা জখম করে। এ সময় সুমন পন্ডি পুলিশের কাজে বাঁধা প্রদান করে এবং পুলিশ সদস্যদের ভয়ভীতি প্রদর্শন করে।

গ্রেফতারকৃত সুমন পন্ডি আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চাকলগ্রাম এলাকার মৃত শাহ আলমের ছেলে। তিনি বর্তমানে পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানা পুলিশের এসআই হারুন অর রশিদ বলেন, সুমনের বেসামাল আচরণের কারণে তাকে শেখ ফজিলাতুন্নেছা কেপিজে হাসপাতালে নিয়ে তার পেট ওয়াস করা হয়েছে। গ্রেফতার করার সময় ধস্তাধস্তিতেও সে সামান্য আঘাত পেয়েছিল।

আশুলিয়া থানার পরিদর্শক(তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, সুমন পন্ডির বিরুদ্ধে ১৪৩, ৩৩২, ৩৫৩ ও ৫০৬ ধারায় মঙ্গলবার মামলা দায়ের করা হয়েছে। আশুলিয়া থানায় মামলা নং-৩০। আটককৃত সুমন পন্ডিকে এই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ আদালতে প্রেরণ করা হয়েছে। তার নামে এর আগেও মাদক মামলা আছে। সে মাতাল ছিল কিনা মেডিকেল টেস্টের রিপোর্ট পেলে জানা যাবে।

এর আগে ২০১৯ সালের ৩ আগস্ট ফেন্সিডিল ও এক সহযোগী সহ পুলিশের কাছে আটক হন সুমন পন্ডি ওরফে সুমন পন্ডিত ওরফে সুমন মন্ডল পন্ডিত। গত বছর ২০২০ সালের সেপ্টেম্বর মাসে পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতির পদ পান এই সুমন পন্ডি।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close