আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় পূর্ব শত্রুতার জেরে ইলেকট্রিশিয়ানকে পিটিয়ে হত্যা 

সাভারের আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে শাহাজাহান খন্দকার মনা নামের (৫০) এক ইলেকট্রিশিয়ানকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২২ জানুয়ারি) সকালে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলেন ডেন্ডাবর নতুনপাড়া এলাকার জমির মোল্লার ছেলে নুরুজ্জামান, একই এলাকার গোলাম রসূলের ছেলে রেজাউল ইসলাম পারভেজ এবং মো লিটনের ছেলে মেহেদী হাসান নাজমুল।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, আশুলিয়ার পল্লীবিদ্যুৎ ডেন্ডাবর এলাকায় ভাড়া বাসায় থাকতেন ইলেকট্রিশিয়ান শাহাজাহান খন্দকার মনা। রাতে তুচ্ছ ঘটনা নিয়ে পূর্ব শত্রুতার জেরে তার ঘরে প্রবেশ করে তাকে এলোপাথারী পিটিয়ে আহত করে পালিয়ে যায় প্রতিপক্ষরা। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করলে সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আশুলিয়া থানার পুলিশ উপ পরিদর্শক (এসআই) ফজর আলী জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। প্রাথমিক ধারনা পূর্ব শক্রুতার জের ধরে এই হত্যাকান্ড হয়ে থাকতে পারে, তদন্ত সাপেক্ষে পরবর্তীতে বিস্তারিত জানা যাবে বলেও জানায় পুলিশ।

এঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close