আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় বাবা’র হত্যা মামলায় প্রতিবন্ধী সেই ছেলে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় প্রতিবন্ধী ছেলের হাতে বৃদ্ধ বাবা খুনের ঘটনায় অভিযুক্ত সন্তান আফাজ উদ্দিন (৪০) কে গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর একটি দল।

বুধবার (২০ অক্টোবর) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন সিপিসি-২, র‌্যাব -৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান। এর আগে আজ বুধবার ভোর রাতে ধামরাইয়ে অভিযান চালিয়ে আফাজ উদ্দিনকে গ্রেফতার করা হয়। আফাজ উদ্দিন শিমুলিয়ার টেঙ্গুরি এলাকার নিহত নুর মোহাম্মদের ছেলে।

র‌্যাব জানায়, গত ১৯ অক্টোবর আশুলিয়া শিমুলিয়ার এলাকায় ভোর রাতে ঘুমিয়ে থাকা অবস্থায় বাবা নুর মোহাম্মদকে ঘাড়ের পিছনে বটি দা দিয়ে কুপিয়ে হত্যা করেন ছেলে আফাজ। পরে সে আত্মগোপন করে এঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের হলে ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। পরে আজ ভোর ৪ টার দিকে ধামরাইয়ে অভিযান চালিয়ে আফাজ উদ্দিনকে গ্রেফতার করা হয়। এসময় হত্যাকান্ডের ব্যভহৃত রক্তমাখা বটি, রক্তমাখা বিছানার চাদর ও লুঙ্গি উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, আসামি আফাজ মানুষিক ভারসাম্যহীন ছিল। তার ২০০৬ সাল থেকে মানসিক রোগের চিকিৎসা চলছিল। সেদিন রাতে আফাজের সাথে তার বাবা নুর মোহাম্মদও ঘুমিয়ে ছিলো। ভোরে রাতে আফাজ তার বাবাকে বটি দিয়ে কুপিয়ে হত্যার পর পালিয়ে যায়।এ ঘটনায় মঙ্গলবার রাতেই নিহতের বড় ভাই বাদী হয়ে আফাজকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন আশুলিয়া থানায়।

রাকিব মাহমুদ খান জানান, গ্রেফতার আফাজ প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমূলক জবানবন্দীসহ উক্ত হত্যার সাথে তার সংশ্লিষ্টতা স্বীকার করেছে। গ্রেফতার সময়টা স্বাভাবিক আচরনেই পাওয়া গেছে। তবে কি কারণে তার বাবাকে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হতে পারেনি। তবে তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।গ্রেফতার আফাজ উদ্দিনকে আশুলিয়া থানায় হস্তন্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close