আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় বিএনপি নেতাদের নিয়ে আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি দেয়ায় বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় বিএনপি নেতাদের কোটি টাকার বিনিময়ে ওয়ার্ড কমিটি দেয়ার অভিযোগ এনে বিক্ষোভ ও সমাবেশ কর্মসূচি পালন করেছেন ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার(২৮ অক্টোবর) বিকালে আশুলিয়ার নরসিংহপুর দেওয়ান সুপার মার্কেটের সামনে এই বিক্ষোভ ও সমাবেশ কর্মসূচি পালিত হয়।

এসময় সমাবেশে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ কাদির দেওয়ান বলেন, আশুলিয়া থানা কমিটির আহবায়ক ফারুক হাসান তুহিন ও ইয়ারপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সাহেদের নেতৃত্বে দলটির সভাপতিকে ছাড়াই ওই ইউনিয়নের ৯টি ওয়ার্ড কমিটি গঠন করেছে। যেখানে প্রতিটি ওয়ার্ডে গিয়ে সম্মেলন করে কমিটি ঘোষণা করার কথা থাকলেও সেখানে ১নং ওয়ার্ডে বসে একত্রে ওই ৯টি ওয়ার্ডের কমিটি ঘোষণা করেন। যা গঠনতন্ত্র পরিপন্থী।

টাকার বিনিময়ে বিএনপি নেতাদের গুরুত্বপূর্ণ পদ দেয়ার অভিযোগ এনে তারা আরো বলেন, বিএনপি নেতাদের কাছ থেকে কোটি টাকা নিয়ে তাদেরকে গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব দেওয়া হয়েছে। অনতিবিলম্বে এই কমিটি ভেংগে প্রতিটি ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে আ.লীগের ত্যাগী নেতাদের নিয়ে কমিটি গঠনের আহবান জানান নেতা কর্মীরা।

Related Articles

Leave a Reply

Close
Close