আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় জমি নিয়ে বিরোধ; ভাতিজার মারধরের শিকার হয়ে চাচা নিহত

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার ইয়ারপুরে জমি নিয়ে বিরোধের জেরে ৩ ভাতিজার হাতে মারধরের শিকার হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বৃদ্ধ চাচা। নিহত আফাজ উদ্দিন পলান (৭০) আশুলিয়ার তাঁজপুর এলাকার মৃত রহম উদ্দিন পলানের ছেলে।

সোমবার দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ। এর আগে শুক্রবার রাতে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে আপন চাচা আফাজ উদ্দিনকে পিটিয়ে গুরুতর আহত করে তারই তিন ভাতিজা মজিবর রহমান পলান, রিয়াজ উদ্দিন পলান ও মোহসিন পলান। পরে গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর মোহাম্মদপুরে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহতের পরিবারে অভিযোগ, তাদের বাড়ির পাশ দিয়ে চলাচলের জন্য একটি রাস্তা থাকা সত্ত্বেও বাড়ির জমির মাঝখান দিয়ে একটি রাস্তা দেয়ার জন্য দীর্ঘদিন ধরে অভিযুক্তরা চাপ প্রয়োগ করে আসছিল। এতে রাজি না হওয়ায় গেল শুক্রবার তারা আফাজ উদ্দিনের ওপর হামলা চালিয়ে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। ঘটনার পর স্থানীয়রা আফাজ উদ্দিনকে প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, সেখান থেকে রাজধানীর পঙ্গু হাসাপাতালে এবং পরে তাকে মোহাম্মদপুরের নুরজাহান মেডিকেলে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

এ ঘটনার খবর পেয়ে আজ ঘটনাস্থল পরিদর্শন করেন আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ। পরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানায় পুলিশ।

Related Articles

Leave a Reply

Close
Close