বিনোদন

খোঁজ নেই পপির, বেকায়দায় অ্যাডমিন!

ঢাকা অর্থনীতি ডেস্ক: পপি নিখোঁজ আছেন বছরের শুরু থেকেই। কিছুদিন আগে শোনা গেছে এক ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ে হয়েছে। এমন খবরও চাউর হয়েছে পপির সন্তান হয়েছে।
সিনেমা সংশ্লিষ্টরা তার খোঁজ পাচ্ছেন না। বন্ধ আছে পপির ব্যবহার করা দীর্ঘদিনের পুরনো নম্বরটিও। তাতেই সন্দেহে দানা বেঁধেছে অনেকের মনে। গুঞ্জনকে বিশ্বাস করতে চাইছেন কেউ কেউ।

এমন অবস্থায় পপির ফেসবুক পেজের এডমিন পড়েছেন বিপাকে। পপি যখন নিখোঁজ তখন অনেক ভক্তরা তাকে কল বা মেসেজ দিয়ে পপির ব্যাপারে জানতে চাইছেন। এমন পরিস্থিতিতে তিনি একটি ফেসবুক স্ট্যাটাস দিয়ে জানালেন তার অবস্থান। তার ফেসবুক স্ট্যাটাসটি হুবহু সময়নিউজের পাঠকের জন্য তুলে ধরা হলো।

সবাইকে সালাম,
আমি ঊষা সর্দার পপি আপু আমাকে তার বোন হিসাবে অনেক ভালোবাসে ❤️ বিশ্বাস করে। তাই আমি শুরু থেকেই তার FB/ Page অ্যাকাউন্টটি ম্যানেজ করছিলাম। কিন্তু গত 4/5 মাস এ প্রোফাইলের মালিকের/আপুর সাথে আমার কোনও যোগাযোগ নেই।
তাই আমি সবাইকে অনুরোধ করছি এই অ্যাকাউন্টে কোনো টেক্সট অথবা কল পাঠাবেন না।🙏
আই আইডিটা অনেকদিন যাবৎ বন্ধ রয়েছে তাই আইডিটা Disble অথবা বন্ধ হয়ে গেলে আমি কি করবো আমি জানি না। তাই খুবই দ্রুত আমি এই আইডিটা আপুকে Handover করতে চাই।

স্ট্যাটাসের বিষয়ে ঊষা গণমাধ্যমকে আরও জানান, হঠাৎ করেই বেশ কয়েক মাস ধরে কেউ পপি আপুকে পাচ্ছেন না। আমিও না। না পেয়ে সবাই ফেসবুকে নক করছেন। কিন্তু আমি তো উত্তর দিতে পারছি না। এত এত নোটিফিকেশন আসে, বিরক্ত হয়ে গেছি। বাধ্য হয়ে তাই এই স্ট্যাটাস দিয়েছি।

এদিকে গত বছর পপি অভিনয় শুরু করেন ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায়। এটি পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি। সিনেমার কাজ প্রায় শেষ হলেও বাকি আছে পপির কিছু অংশের শুটিং, ডাবিং। তাই নায়িকার খোঁজ করছেন পরিচালক। গিয়েছেন ইস্কাটনের বাসাতেও। কিন্তু পপি সে বাসা ছেড়েছেন অনেক আগেই।

সম্প্রতি গুঞ্জন ওঠে, মা হয়েছেন তিনি। রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তান জন্ম দিয়েছেন পপি। এমন গুঞ্জন ফিল্মপাড়ার অলিতে-গলিতে। একাধিক সূত্র বলছে, ২৮ অক্টোবর রাজধানীর একটি হাসপাতালে মা হয়েছেন পপি।

গুঞ্জনের সত্যতা জানতে যোগাযোগ করা হয় পপির ব্যক্তিগত নম্বরে। একাধিকবার ফোন করে বন্ধ পাওয়া গেছে নম্বরটি।

ক্যারিয়ারে একাধিকবার গুঞ্জনের মুখে পড়েছিলেন পপি। শুরুর দিকে নায়ক শাকিল খানের সঙ্গে বিয়ের গুঞ্জন চাউর হয়েছিল তার। শাকিল-পপি জুটির জনপ্রিয়তার সূত্র ধরেই এ গুঞ্জন ছড়িয়েছিল বলে ধারণা ফিল্মপাড়ার অনেকের। তারপর বিয়ে করে সংসারী হয়েছেন শাকিল খান।

Related Articles

Leave a Reply

Close
Close