আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় মাদ্রাসা শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় ১২ বছর বয়সী আরাফাত নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর রহস্যজনক মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মাদ্রাসার সীমানা ​​প্রাচীরের পাশ থেকে নিহতের নিথর দেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

সোমবার (১৭ জানুয়ারি) বিকেলে ঘটনাটি নিশ্চিত করে আশুলিয়া থানা পুলিশ। দুপুরে আশুলিয়ার কবিরপুরের বাঁইদগাও এলাকায় অবস্থিত জামিয়াতুল মুজাফফর মাদ্রাসার পাশে এ ঘটনা ঘটে।

নিহত আরাফাত রাঙ্গামাটির জেলার আজাহার আলীর ছেলে। সে ও তার সহোদর হাসান (১২) এই মাদ্রাসার (জামিয়াতুল মুজাফফর মাদ্রাসা) আবাসিক শিক্ষার্থী ছিল। নিহতের বাবা-মা দুজনেই রাঙ্গামাটি থাকে।

মাদ্রাসা কর্তৃপক্ষ ও স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বেলা ১২ টার দিকে মাদ্রাসার সীমানা ​​প্রাচীরের পাশে আরাফাতকে পড়ে থাকতে দেখে এক পথচারী। পরে তাকে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। পুলিশের প্রাথমিক ধারনা, সীমানা প্রাচীর টপকে বের হতে গিয়ে নিজের ভারসাম্য হারিয়ে পড়ে গিয়ে ইটের সাথে আঘাত লেগে শিশুটি মারা গেছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম জানান, নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তীতে তদন্ত সাপেক্ষে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close