আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় মিনি কেসিনো ও মাদকদ্রব্যসহ গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরন

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের আশুলিয়ায় চায়না জুয়ার বোর্ড ও মাদকদ্রব্যসহ গ্রেফতার ২১ জনকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

সোমবার (২৬ অক্টোবর) দুপুরে গ্রেপ্তারকৃতদের আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়। এর আগে গতকাল রবিবার ভোর রাতে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকা থেকে তাদের আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব-৪)।

আটককৃতরা হলো- বিল্লাল, জুয়েল, মইদুল ইসলাম, সবুজ মিয়া, শরিফ, লিটন, রবিউল মোল্ল্যা, আবু তালেব, দিয়াজুল ইসলাম, শিপন, আব্দুল আলিম, আজাদুল ইসলাম, সোহেল মোল্ল্যা, আসাদুল ইসলাম, মঈন মিয়া, মাসুদ রানা, হাবিবুর রহমান, রুবেল মিয়া, এখলাছ মন্ডল, ফজলে রাব্বি, রনি ভূঁইয়া।

আশুলিয়া থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আবদুল জলিল জানান, গেল রোববার ভোর রাতে আশুলিয়ার কাইচাবাড়ীতে অভিযান চালিয়ে চায়না মিনি ক্যাসিনো বোর্ডসহ জুয়ার আসর থেকে ১০০ পিস ইয়াবা, ১২ ক্যান বিদেশী বিয়ার, ২২ টি মোবাইল ও নগদ ৩৮ হাজার টাকাসহ মোট ২১ জুয়াড়িকে আটক করে র‍্যাব ৪। পরে র‍্যাবের পক্ষ থেকে আটককৃতদের বিরুদ্ধে আশুলিয়া থানায় জুয়া ও মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে হস্তান্তরের পর আজ তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা আশুলিয়ার বিভিন্ন স্থানে মাদক ও জুয়া পরিচালনা করে আসছিল। এ ধরনের কর্মকান্ডের সাথে জড়িত অন্যান্যদের শিঘ্রই আইনের আওতায় আনা হবে বলেও জানায় পুলিশ।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close