আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের স্বাক্ষরিত ব্যাংক চেক বইসহ দুইজন আটক

নিজস্ব  প্রতিবেদিক:  সাভারের আশুলিয়ায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের সীল ও  স্বাক্ষরিত ব্যাংকের চেক বইয়ের  ৪৮টি পাতাসহ রিজেন্ট গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজের ভায়রা গিয়াস উদ্দীন জালালীকে আটক করেছে র‌্যাব-১ এর একটি দল। এসময় তার ব্যবহৃত প্রাইভেটকারসহ চালক মাহমুদুল হাসানকেও আটক করা হয়। তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় বিভিন্ন মাদকদ্রব্য।

বৃহস্পতিবার (১৬ ‍জুলাই) রাতে মুঠোফোনে এসব তথ্য নিশ্চিত র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচাল লে. কর্নেল আশিক বিল্লাহ। এর আগে বিকাল ৫ টায় আশুলিয়ার নরসিংহপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-১। পরে আশুলিয়া থানায় আসামীদের হস্তান্তর করা হয়।

আটককৃত গিয়াস উদ্দীন জালালী (৬১) বি বাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার রুপসাদী গ্রামের মৃত ফকির সুলতান জালালীর ছেলে ও সম্পর্কে রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের বায়রা। এবং প্রাইভেটকার চালক মাহমুদুল হাসান (৪০) শরিয়তপুর জেলার জাজিরা থানার ছোট কৃষ্টনগরের ফয়জুল মাতবরের ছেলে।

জব্দকৃত প্রাইভেটার

র‌্যাব জানায়, মাদক দ্রব্য কেনা-বেচার গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় আশুলিয়া-কাশিমপুর সড়কে অভিযান চালিয়ে গিয়াস উদ্দীনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের সীল ও  স্বাক্ষরিত প্রিমিয়ার ব্যাংক, গরিবে নেওয়াজ এভিনিউ শাখার ৪৮টি চেক বইয়ের পাতা ও রিদম ট্রেডিং এর নামে ডাচ বাংলা ব্যাংক প্রগতি স্মরনী শাখার একটি চেক বই পাওয়া যায়। এছাড়া তার ব্যবহৃত প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ২৯-৫০১৫) তল্লাশি করে ১০ বোতল ফেন্সিডিল ও ২১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, রিজেন্ট গ্রুপের এমপি মাসুদ পারভেজের আত্নীয় গিয়াস উদ্দিনকে আটক করা হয়েছে। তার কাছে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের স্বাক্ষরিত  ব্যাংকের চেক বই ৪৮ টি  পাতা পাওয়া গেছে।

এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

Related Articles

Leave a Reply

Close
Close