আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় শিক্ষার্থীকে পিটিয়ে রাস্তায় ফেলে রাখলো; মাদ্রাসার অধ্যক্ষ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় সাইফুর রহমান (১৮) নামের এক মাদ্রাসা শিক্ষার্থীকে মারধরের ঘটনায় অধ্যক্ষসহ দুই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩১ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক আল-মামুন কবির। এর আগে মঙ্গলবার রাত ১১ টার দিকে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার তাহফিজুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার শিক্ষকরা হলেন- ওই মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আকরাম হোসেন ও তার ভাই সহকারী শিক্ষক আব্দুর রহমান নবী।

ভুক্তভোগী শিক্ষার্থী সাইফুর রহমান বাঘেরহাট জেলার স্মরণখোলা থানার উত্তর কদমতোলা এলাকার বাসিন্দা।

ভুক্তভোগীর বাবা জানান, গত তিন বছর ধরে মাদ্রাসায় লেখা পড়া করছে সাইফুর। অনেক কষ্ট করে ভ্যান চালিয়ে তার লেখাপড়ার খরচ দিচ্ছি। পরিক্ষার ফরম পূরণের কথা বলে কয়েক দিন আগে আমার কাছ থেকে ৫ হাজার টাকা নিয়ে স্যারকে দিয়েছে। কিন্তু ফরম পূরণ করে না। গত রবিবার রাজধানীর টেকনিক্যালে আমার মেয়ের বাসা থেকে মাদ্রাসায় আসে আমার ছেলে। পরে সোমবার স্যারের কাছে ফরম ফূরণ না হওয়ার কারন জানতে চায়। এসময় তাকে মাদ্রাসার প্রিন্সিপাল ও তার ভাই আমার ছেলেকে ব্যাপক মারধর করে ঘুমের ওষুধ খাওয়াইয়া রাখে। পরে রাস্তার পাশে সাইফুরকে ফেলে গেলে একজন ভ্যানচালক উদ্ধার করে আমার শ্যালকের বাসায় নিয়ে যায়।

এব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল-মামুন কবির বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথেই অভিযুক্ত শিক্ষকদের গ্রেফতার করে থানায় আনা হয়েছে। সকালে মামলা দায়ের হলে দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

Related Articles

Leave a Reply

Close
Close