আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে ভন্ড কবিরাজ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় ৯ বছরের শিশুকে চকলেট কিনে দেওয়ার কথা বলে দোকানের ভিতরে ধর্ষণের অভিযোগে ভন্ড কবিরাজ কামাল হোসেন ওরফে অষ্ট কামাল (৫৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে গ্রেফতার ভন্ড কবিরাজ কামাল হোসেন আদালাতে পাঠানো হয়। এরআগে শুক্রবার আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ভন্ড কবিরাজ কামাল চাঁদপুর জেলার মতলব থানার পাটন প্রধানবাড়ী গ্রামের মৃত আবু মোহাম্মদ প্রধানের ছেলে কামাল হোসেন ওরফে অষ্ট কামাল। তিনি নারীদের বাচ্চা প্রশবের ঔষধ দেওয়ার নাম করে ওই এলাকায় ঔষধের ফার্মেসী দিয়েছিলেন। ঘটনার পর থেকে নারায়নগঞ্জসহ বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিলেন।

এ বিষয়ে আশুলিয়া থানা এস আই আল মামুন কবির জানান, ভুক্তভোগী ওই শিশু তার পোশাক শ্রমিক বাবা মায়ের সাথে আশুলিয়ার আউকপাড়ার আদর্শগ্রামে বসবাস করতো। তাকে বাসায় রেখে প্রতিদিনের মত গত ৩ অক্টোবর কারখানায় কাজে যায় বাব মা। সে বাহিরে খেলতে বের হলে ভন্ড কবিরাজ চকলেট কিনে দেওয়ার কথা বলে তার দোকানে নিয়ে ধর্ষণ করে। ঘটনা জানাজানি হলে ভন্ড কবিরাজ আত্মগোপনে যান। এঘটনায় গত ১৯ আগস্ট মামলা দায়ের হলে আসামি গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। পরে আজ তাকে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

Related Articles

Leave a Reply

Close
Close