আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় শ্রমিক কলোনিতে আগুন (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় একটি শ্রমিক কলোনিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘন্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের ৪ টি ইউনিট।

বুধবার (১৭ মার্চ) সকাল ১০ টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকার আব্বাসিয়া মার্কেটের পিছনের একটি শ্রমিক কলোনিতে এ ঘটনা ঘটে। এখন পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায় নি।

এলাকাবাসী জানায়, আব্বাসিয়া মার্কেটের পিছনের এই এলাকায় ছোট ছোট প্রায় ৩ শতাধিক আধা কাঁচা টিন শেডের ঘর রয়েছে। সেখানে বোশির ভাগ পোশাক কারখানা শ্রমিকরা থাকেন। সকাল ১০ টার দিকে হঠাৎ আগুন লাগে একটি ঘরে। পরে নিমিষেই আগুন ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী ঘর গুলোতে। এঘটনায় ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

ফায়ার সার্ভিস জানায়, সকাল ১০ টার দিকে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪ টি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় ১ ঘন্টা চেষ্টায় ১১ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে সরু সড়কের দরুণ আগুনে নিভাবে অনেক বেগ হতে হয়েছে বলেও জানান ফায়ার সার্ভিস।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, আমাদের ৪ টি ইউনিটের ১ ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। আমরা এখনো কাজ করছি। আগুনের সুত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ পরে জানানো হবে। এছাড়া আনুমানিক প্রায় ৩০ থেকে ৪০ টি ঘর পুড়ে গেছে বলে প্রাথমিকভাবে তিনি জানিয়েছেন।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close