আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় সাবেক যুবলীগ নেতার উদ্যোগে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আব্দুল কাইয়ুম,নিজস্ব প্রতিবেদক:আশুলিয়ায় দূর্ঘটনা রোধে স্থানীয়দের উদ্যোগে প্রায় আড়াইশ বাসা-বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

রবিবার(২৭ সেপ্টেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি ৫নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ জাহাঙ্গীর পলানের নেতৃত্বে এই অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এ বিষয়ে মোঃ জাহাঙ্গীর পহলান জানান, নিম্নমানের পাইপ ও সরঞ্জামাদি ব্যাবহার করে অবৈধ গ্যাস সংযোগের কারণে সাভার আশুলিয়ায় প্রায়ই দূর্ঘটনাসহ প্রাণহানীর ঘটনা ঘটছে। একারণে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান সাভার আশুলিয়ার সকল অবৈধ সংযোগ নিজ দ্বায়িত্বে বিচ্ছিন্নের জন্য নির্দেশনা প্রদান করেছেন। মাননীয় ত্রাণ প্রতিমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের অংশ হিসাবে সাভার তিতাসগ্যাস কতৃপক্ষের অনুমতি সাপেক্ষে আজ সকাল হতে আমরা গুমাইল এলাকার প্রায় আড়াইশ বসতবাড়ীর অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাত মোঃ সায়েম জানান, এলাকাবাসী নিজ দ্বায়িত্বে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করছেন এবং তারা যে অবৈধ সংযোগ ব্যবহার করবেন না এজন্য আমরা তাদেরকে আমরা স্বাগত জানাই। এভাবে প্রতিটি এলাকায় সচেতনতা তৈরি হলে দূর্ঘটনা অনেকাংশে কমবে এবং সরকারী সম্পদ রক্ষায় ব্যাপক ভূমিকা রাখবে বলে মনে করি।

Related Articles

Leave a Reply

Close
Close