আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় সেই মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে শিশু আইনে মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার শ্রীপুরে জাবালে নুর মাদ্রাসায় দুই শিশু শিক্ষার্থীকে বেঁধে বেধড়ক মারধরের ঘটনায় অভিযুক্ত শিক্ষক ইব্রাহীম হোসেনর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম। এরআগে আজ সকালে মারধরের শিকার শিশু শিক্ষার্থী রাকিবের বাবা ইমাদুল হোসেন বাদী হয়ে ইব্রাহীমকে আসামি করে মামলা দায়ের করেন।

এ বিষয়ে জিয়াউল ইসলাম জানান, ঘটনাটি জানতে পেরে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত শিক্ষককে আটক করে গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করে। পরে ভুক্তভোগী পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে শিশু আইনে মামলা দায়ের করা হয়। তবে অসুস্থ থাকায় ইব্রাহীমকে আদালতে পাঠানো যায়নি। সুস্থ হলে আগামীকাল আদালতে পাঠানো হবে।

প্রসঙ্গত, গত ১১ সেপ্টেম্বর না বলে মাদ্রাসা থেকে বাইরে যাওয়ার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাকিব  ও মাহফুজ নামে দুই শিক্ষার্থীকে হাত পা বেঁধে বেদম মরাধর করে শিক্ষক ইব্রাহমি হোসেন। পরে গত কাল ১৪ সেপ্টেম্বর সেই মারধরের সিসিটিভির একটি ভিডিও ফুটেজ সামাজিক মাধ্যমে ভাইরাল হলে বিষয়টি সবার নজরে আসে। পরে সেই রাতে স্থানীয়রা অভিযুক্ত শিক্ষককে মারধর করে মাদ্রাসা তালা বদ্ধ করে রাখে। পরে পুলিশ এসে তাকে উদ্ধার ও আটক করে।

Related Articles

Leave a Reply

Close
Close