আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় সেপটিক ট্যাংকে পরে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় সেপটিক ট্যাংকে পড়ে মাসুম (৫) নামের এক শিশুর মৃত্য হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ জুন) সন্ধ্যা ৭ টার দিকে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের নরসিংহপুরের বেরন এলাকার হারুনের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মাসুম শরিয়তপুর জেলা সদরের চরকোয়ারপুর এলাকার দুলাল হোসেনের ছেলে। বাবা মায়ের সাথে সে ওই এলাকায় বসবাস করতো।

নিহতের মায়ের বরাত দিয়ে পুলিশ জানায়, সন্ধ্যায় তার তিন সন্তানকে মুড়ি খেতে দিয়ে দোকানে যান। ফিরে এসে তিনি দেখেন তার দুই সন্তান মুড়ি খাচ্ছে। পরে পাশেই সেপটিক ট্যাংকের পাশে শিশু মাসুমের জুতা দেখতে পায় তার মা। এসময় সেপটিক ট্যাংকের ভিতরে হাত দিয়ে দেখতে পায় মাসুম সেপটিক ট্যাংকে পড়ে আছে। পরে তাকে তুলে কান্নায় ভেঙে পরেন শিশুর মা। পরে স্থানীয়দের সহায়তায় স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা দুলাল জানান, বৃষ্টির পানি ও ময়লা জমে যাওয়ায় হারুনের বাড়ির সেফটিক ট্যাক পরিষ্কারের কাজ করছিলো বাড়িওয়ালা। সেফটি ট্যাঙ্কির মুখ খোলা থাকায় সন্ধ্যায় আমার ছেলে সেখানে পড়ে যায়। স্থানীয়দের সহায়তায় আমার স্ত্রী ছেলেকে উদ্ধার করে নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে মাসুম মারা যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই কায়সার আহমেদ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। প্রাথমিক ভাবে ঘটনা রহস্যজনক মনে হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close