আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় স্ত্রীর ছোড়া গরম পানিতে ঝলসে গেলেন স্বামী

নিজস্ব প্রতিবেদকঃ পারিবারিক কলহের জেরে আশুলিয়ায় গরম পানি ছুড়ে স্বামী স্বামী সিদ্দিককে (৩২) ঝলসে দিয়েছেন স্ত্রী। এ ঘটনায় স্ত্রী মাজেদা বেগমকে (২৮) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শনিবার (১২ জুন) বিকেলে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) কায়সার হামিদ বিষয়টি নিশ্চিত করেন। এর আগে ভোরে আশুলিয়ার বগাবাড়ি এলাকার মোফাজ্জলের ভাড়াবাড়িতে এ ঘটনা ঘটে।

আটক মাজেদা বেগম কুড়িগ্রামের উলিপুর থানাধীন অমানন্দ এলাকার গফুর সরকারের মেয়ে। তিনি বগাবাড়ি এলাকায় ভাড়া বাসায় স্বামী সিদ্দিকের সঙ্গে বসবাস করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে শনিবার ভোরে মাজেদা ও তার স্বামী সিদ্দিকের ঝগড়া হয়। একপর্যায়ে স্ত্রী মাজেদা তার স্বামীর শরীরে গরম পানি নিক্ষেপ করে।

এ সময় স্বামীর চিৎকারে লোকজন এগিয়ে এসে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য মাজেদা বেগমকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

আশুলিয়া থানার উপপরিদর্শক কায়সার হামিদ জানান, সিদ্দিকের স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়া উভয় পরিবারের লোকজনদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close