বিনোদন

দাবাং থ্রি; এক সপ্তাহে ১০০ কোটি আয়

ঢাকা অর্থনীতি ডেস্ক: সালমান খানের জনপ্রিয় সিনেমা দাবাং-থ্রি বড় পর্দায় এক সপ্তাহ কাটিয়ে ফেলেছে। এরইমধ্যে ছবিটি ১০০ কোটি পার করেছে, তবে চলচ্চিত্র বোদ্ধাদের প্রত্যাশা পুরোপুরি পূরণ হয়নি। আগের দিনের চেয়ে সপ্তম দিনে এসে ছবির আয় প্রায় অর্ধেক কমে গেছে। আর তাই বক্সঅফিস বিশেষজ্ঞরা ধারণা করছেন, আর খুব বেশি দৌড়াতে পারবে না দাবাং-থ্রি।

বক্স অফিস ইন্ডিয়ার বরাতে বিজনেস টুডের খবরে বলা হয়েছে, সপ্তম দিনে ছবিটি আয় করেছে ৬ থেকে ৭ কোটি রুপি। অথচ তার আগের দিন অর্থাৎ, ক্রিসমাসের ছুটির দিনে এটি আয় করেছিলো ১৫.৭০ কোটি রুপি।

ওপেনিং সপ্তাহে দাবাং থ্রির বক্স অফিস কালেকশন
প্রথম দিন : ২৪.৫০ কোটি রুপি
দ্বিতীয় দিন : ২৪.৭৫ কোটি রুপি
তৃতীয় দিন : ৩১.৯০ কোটি রুপি
চতুর্থ দিন : ১০.৭০ কোটি রুপি
পঞ্চম দিন : ১২ কোটি রুপি
ষষ্ট দিন : ১৫.৭০ কোটি রুপি
সপ্তম দিন : ৬-৭ কোটি রুপি

সপ্তাহজুড়ে সব মিলিয়ে ১২৬ কোটি রুপি আয় হয়েছে দাবাং থ্রি’র। বলিউড হাঙ্গামা বলছে, দাবাং সিরিজের প্রথম ছবিটি সব মিলিয়ে আয় করেছিল ১৩৮.৮৮ কোটি রুপি। আর দাবাং টু এর আয় ছিল ১৫৫ কোটি রুপি। দাবাং থ্রি ব্যবসার দিক দিয়ে তার প্রিকুয়েল ছবি দুটিকে ছড়িয়ে যাবে বলেই ধারণা করা হচ্ছে।

কিন্তু তারপরেও এটাকে বাণিজ্যিকভাবে পুরোপুরি সফল বলছেন না বক্সঅফিস বিশ্লেষকরা। তাদের মতে, দেশজুড়ে বিশেষ করে দিল্লি এবং উত্তর প্রদেশে এনআরসি এবং সিএএ নিয়ে চলা আন্দোলনের কারণে ক্ষতিগ্রস্ত হয়েছে ছবিটির ব্যবসা।

Related Articles

Leave a Reply

Close
Close