দেশজুড়েধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ১৮ স্বর্ণের দোকানে ডাকাতি (ভিডিও)

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় নয়ারহাট বাজারে প্রায় ১৮টি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্বর্ণব্যবসায়ীদের প্রায় দেড় থেকে ২ শত ভরি স্বর্ণ ও স্বর্ণালংকার লুট করেছে ডাকাতদল।

সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ডাকাতির বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন ওর রশিদ। এর আগে রোববার দিবাগত রাত ১ টা দিকে এই ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতি হওয়া দোকানের মালিক গৌরাঙ্গ বলেন, রোববার রাত ১টার  দিকে দু্টটি ইঞ্জিন চালিত নৌকায় করে প্রায় ৭০ থেকে ৮০ জন ডাকাত বাজারে প্রবেশ করেন। এসময় তাদের হাতে বন্ধুক, পিস্তল ও দেশীয় অস্ত্র ছিল। তারা সিকিউরিটি গার্ড ও বিভিন্ন দোকানের কর্মচারীদের ব্যাপক মারধর করতে থাকে। ভয়ে সিকিউরিটি গার্ড ও দোকানের কর্মচারীরা চিৎকারও দিতে পারে নি। ডাকাতরা একে একে ১৮টি দোকানে ডাকাতি করে প্রায় ১৫০ ভরি স্বর্ণ ও স্বর্ণালংকার লুট করে আবার ইঞ্জিনের নৌকা দিয়ে নদী পথে চলে যায়।

পুলিশ জানায়, বংশী নদীর তীরে আশুলিয়ার নয়ারহাটে স্বর্ণের ১৮টি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নৌপথে এসে ওই বাজারে ডাকাতি করেছে বলেও জানা গেছে। এঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ ও র‌্যাব কর্মকর্তরা।

সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভিডিও দেখুন:

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close