আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়া প্রেসক্লাব চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আশুলিয়া প্রেসক্লাব চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সাংবাদিক, সামাজিক সংগঠনসহ সাধারন মানুষ।

রোববার (৭ মার্চ) সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের পাশে আশুলিয়া প্রেসক্লাব চত্বরে সদ্য স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এই শ্রদ্ধা জানান তারা।

প্রথমেই আশুলিয়া প্রেসক্লাবের উদ্যোগে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন আশুলিয়া আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম আহবায়ক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ সুমন আহম্মেদ ভূঁইয়া। আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার ও যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম ভুইয়া, আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোজাফফর হোসেন জয়সহ আরও অনেকে।

পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। সব শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া কামনা করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭১ সালের ৭ই মার্চ রেসকোর্স ময়দানে স্বাধীনতার আহ্বান সংবলিত ঐতিহাসিক ভাষণ দিয়েছিলেন। ভাষণের দিনটি এবার প্রথমবারের মতো জাতীয় দিবস হিসেবে উদযাপন করা হচ্ছে। ২০১৭ সালে বঙ্গবন্ধুর এই ভাষণকে ইউনেসকো বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য হিসেবে স্বীকৃতি দেয়।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close